• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

টস জিতে বন্ধু ওয়ার্নারকে ব্যাট করতে পাঠালেন স্মিথ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জানুয়ারি ২০১৯, ১২:১৩

শিরোনাম দেখে হয়ত অনেকেই ভাববেন অস্ট্রিলিয়ার কোনো ঘরোয়া আসরে খেলতে নেমেছেন স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। ২০১৭ সালের মার্চে বল টেম্পারিং কাণ্ডে জড়িয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত হয়েছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্মিথ ও সহ-অধিনায়ক ওয়ার্নার। জাতীয় দলের পাশাপাশি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ও বিগ ব্যাশের মতো বড় টুর্নামেন্ট গুলো খেলতে পারেননি এই দুই তারকা। তবে বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দেখা যাচ্ছে স্মিথ-ওয়ার্নারদের।

বিপিএলের দ্বিতীয় দিনে মুখোমুখি কুমিল্লা ভিক্টোরিয়ানস ও সিলেট সিক্সার্স। স্মিথ নেতৃত্ব দিচ্ছেন কুমিল্লাকে। অন্যদিকে সিলেটের হাল ধরেছেন ওয়ার্নার।

রোববার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে নিয়েছেন স্মিথ। আর বন্ধু ওয়ার্নারকে ব্যাট করতে পাঠিয়েছেন তিনি।

কুমিল্লা ভিক্টোরিয়ানস

তামিম ইকবাল (আইকন), এভিন লুইস, এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, শোয়েব মালিক, স্টিভ স্মিথ ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শহিদ আফ্রিদি, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, মোহাম্মদ শহিদ।

সিলেট সিক্সার্স

লিটন দাস (আইকন), ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মোহাম্মদ ইরফান, নিকোলাস পুরান, সাব্বির রহমান, অলক কাপালি, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, সন্দীপ লামিচানে, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh