• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফেরাটা রঙিন হলো না আশরাফুলের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ জানুয়ারি ২০১৯, ১৪:৫৬
মাশরাফির সঙ্গে আশরাফুল (ফাইল ছবি)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের উদ্বোধনী ম্যাচের স্পট লাইট ছিল আশরাফুলের উপরই। দীর্ঘ ৫ বছর ৯ মাস পর বিপিএলে ফেরা বাংলাদেশ ক্রিকেটের প্রথম পোস্টার বয়ের। জনপ্রিয় এই টি-টোয়েন্টি লিগের দ্বিতীয় আসরে ঢাকা গ্ল্যাডিয়েটরসের হয়ে চিটাগাং কিংসের বিপক্ষে ফিক্সিং কাণ্ডে জড়িয়ে মাঝে খেলা হয়নি বিপিএলের ৩টি আসরে। যে বিপিএল দিয়ে তার বাদ পরা সেই বিপিএল দিয়েই তার ফেরা।

আজ শনিবার পর্দা উঠেছে ষষ্ঠ বিপিএল আসরের। দুপুর সাড়ে ১২টায় শুরু হওয়া ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় আশরাফুলের দল চিটাগং ভাইকিংস। ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে রংপুর।

শেষ পর্যন্ত ১৯.১ ওভারে ৯৮ রান পর্যন্ত তুলতে পারে বর্তমান চ্যাম্পিয়নরা। ছোট লক্ষ্যে ব্যাট করতে নেমে রংপুর অধিনায়ক মাশরাফি মুর্তজার দ্বিতীয় ওভারে বিদায় নেন ওপেনার ক্যামেরুন দেলপোর্ট।

এরপর ব্যাট করতে আসেন এই ম্যাচের স্পট লাইটে থাকা মোহাম্মদ আশরাফুল। শেরে বাংলা স্টেডিয়ামের নিশ্চুপ গ্যালালিওও আর চুপ থাকতে পারেনি আশরাফুলের প্রত্যাবর্তনে।

গ্যালারীজুড়ে থাকা দর্শকরা স্বাগত জানায় আশরাফুলকে। পুরাতন বন্ধু মাশরাফির সঙ্গে খুনসুটি করতেও দেখা যায় ডান-হাতি এই ব্যাটসম্যানকে।

যদিও প্রত্যাবর্তনটা স্বরণীয় করতে পারলেন না আশরাফুল। পাঁচ বল খেলে ৩ রানের মাথায় শফিউল ইসলামের করা বলে ক্যাচ দিয়ে ফেরেন সাজঘরে।

চিটাগং ভাইকিংস

মোহাম্মাদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, সিকান্দার রাজা, রবি ফ্রাইলিংক, নাঈম হাসান, সানজামুল ইসলাম, আবু যায়েদ রাহি, খালেদ আহমেদ।

রংপুর রাইডার্স

অ্যালেক্স হেলস, মোহাম্মদ মিঠুন, রিলে রুশো, মেহেদি মারুফ, রবি বোপারা, বেনি হাওয়েল, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ফরহাদ রেজা, সোহাগ গাজী, নাজমুল ইসলাম অপু, শফিউল ইসলাম।

আরও পড়ুন :

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh