logo
  • ঢাকা রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬

নেইমারকে বার্সায় ফেরাতে প্রার্থনায় ব্রাজিলিয়ান মিডফিল্ডার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৬ ডিসেম্বর ২০১৮, ১৫:২৬ | আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৬
২০১৭-১৮ মৌসুমে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমান নেইমার। ২২২ মিলিয়ন ইউরোর বিশাল ট্রান্সফার ফিতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের দলটিতে নাম লেখান ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। পিএসজি হয়ে বেশ কয়েকবার ইনজুরিতে পড়লেও মাঠের পারফরমেন্সে কখনও ঘাটতি যায়নি ২৬ বছর বয়সী এই তারকার। যদিও প্যারিসের ক্লাবটিতে নানা রকম দ্বন্দ্বে জড়াতে হয়েছে নেইমারকে। কখনও কোচ কখনও দলের সদস্যদের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে শিরোনাম হতে হয় সাম্বা প্রিন্স খ্যাত এই ফুটবলারকে। দীর্ঘদিন ধরেই গুঞ্জন দলটিতে ‘অসুখী’ হবার কারণে নতুন গন্তব্যে যোগ দিতে চাচ্ছেন তিনি। এর মধ্যে স্প্যানিশ দুই জায়ান্ট ক্লাবের নাম গুলোই বার বার সামনে আসছে। রিয়াল মাদ্রিদ অবশ্যই এবারের সুযোগটি হাত ছাড়া করবে না। সম্প্রতি ইউরোপিয়ান গণমাধ্যমগুলো দাবি করে আসছে বার্সায় ফেরার ‘ইচ্ছা’ রয়েছে নেইমারের। আর এই সম্ভাবনা আরও প্রবল হয়েছে কাতালানদের হয়ে খেলা ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার মেলোর বক্তব্যে।

চলতি মৌসুমেই বার্সায় যোগ দিয়েছেন আর্থার জাতীয় দলেও অভিষেক হয়েছি এবছরই। কয়েকদিন আগেই নু ক্যাম্পে ঘুরতে এসে স্বদেশী আর্থারের সঙ্গে সময়ও কাটিয়েছেন নেইমার।

আর্থার মনে প্রাণে চাচ্ছেন জাতীয় দলের সতীর্থ নেইমার যাতে আবারও ব্লাউগ্রানাদের হয়ে ফেরেন। আর তাই তিনি প্রার্থনাও করছেন।

সম্প্রতি স্প্যানিশ গণমাধ্যম মুন্ডো দেপোর্তিভোর সঙ্গে আলাপ করেছেন ২২ বছর বয়সী এই মিডফিল্ডার। তিনি বলেন, ব্যক্তিগতভাবে আমি প্রার্থনা করছি সে (নেইমার) ফিরে আসুক। কারণ তিনি একজন তারকা। আর এটা সর্ববাদিসম্মত।

ব্যক্তিগতভাবে আমি তাকে ফেরানো জন্য আপ্রাণ চেষ্টা করছি উল্লেখ করে আর্থার মেলো বলেন, যদিও তার (নেইমারের) ইচ্ছাটাই সবচেয়ে বেশি প্রাধান্য পাবে। তিনি ভালো করেই জানেন কি করা হচ্ছে। আর আমার জানা নেই আলোচনা কতটুকু এগিয়েছে। এটাও জানিনা তিনি আসতে পারবেন, কি না।

বার্সার তরুণ এই তারকা আরও বলেন, তবে নেইমার আমার অনেক ঘনিষ্ঠ। পেশাগতভাবে আমি তাকে অনেক বেশি শ্রদ্ধা করি। সে যদি আবারও বার্সায় যোগ দেয় তাহলে আমার থেকে খুশি আর কেউ হবে না।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 9 WHERE cat_id LIKE "%#9#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 8 WHERE cat_id LIKE "%#8#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 4 WHERE cat_id LIKE "%#4#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2