• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

বিপিএলের অংশ হতে মুখিয়ে আছেন স্মিথ

আরিটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ নভেম্বর ২০১৮, ২২:০৯
২০১৭ সালে বাংলাদেশ সফরে ভক্তদের সঙ্গে স্টিভ স্মিথ (ফাইল ছবি)

বল টেম্পারিং কাণ্ডে জড়িয়ে নিষিদ্ধ হয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে রয়েছেন দূরে। প্রাথমিকভাবে সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হলেও আপিলের মাধ্যমে সাজা কমিয়ে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ ও সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার ফিরেছেন ঘরোয়া ক্রিকেটে। জাতীয় দলের জার্সিতে মাঠে ফিরতে আরও কয়েক মাস অপেক্ষা করতে হবে এই দুই তারকাকে। তার আগেই অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড থেকে একটি ইতিবাচক সাড়া মিলেছে। অজিদের বিরাট চ্যালেঞ্জ সামলানোর জন্য এবার নয়া ভূমিকায় স্মিথ-ওয়ার্নার৷ ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে দলকে সাহস দিতে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়া শিবিরে। মাঠে নামতে না পারলেও অনুশীলনের পাশাপাশি ড্রেসিং রুমেও দলের সঙ্গে থাকবেন এই দুই তারকা। নতুন খবর হচ্ছে, এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) দেখা যাচ্ছে এই জুটিকে।

আগামী ৫ জানুয়ারি শুরু হচ্ছে বিপিএল। আগেই জানা গেছে, ফ্রাঞ্চাইজি ভিত্তিক এই টুর্নামেন্টে অংশ নিচ্ছেন ওয়ার্নার। সিলেট সিক্সার্সের হয়ে মাঠ মাতাবেন এই ওপেনার। এবার বন্ধু স্মিথও যোগ দিচ্ছেন তার সঙ্গে। যদিও টি-টোয়েন্টি ক্রিকেটের এই জাঁকজমক আয়োজনে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে অংশ নিচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক।

কুমিল্লার পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করার পর দলটির জন্য এবার ভিডিও বার্তা দিয়েছেন স্মিথ। এতে তিনি বলেন, ‘হাই বাংলাদেশ। আমি স্টিভ স্মিথ। প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে অংশ নিতে পেরে আমি সত্যি অনেক উচ্ছ্বসিত। আমাকে এই সুযোগ করে দেয়ার জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে অনেক ধন্যবাদ। আমি এখানে যোগ দিতে। এবং সফল একটি আসরের অংশ হতে মুখিয়ে আছি। খুব শিগগিরই দেখা হচ্ছে।’

আগামী বছরের ৫ জানুয়ারি থেকে টুর্নামেন্টের ষষ্ঠ আসর মাঠে গড়াবে। ৩৪ দিনের এই টুর্নামেন্ট শেষ হবে ৮ ফেব্রুয়ারি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh