• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আংটি পরিয়ে বিয়ের ‘প্রস্তাব’ রোনালদোর, ‘রাজি’ হলেন জর্জিনা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ নভেম্বর ২০১৮, ১৭:৫৮

২০১০ সালের ১৭ জুন ছেলে সন্তানের জনক হন ক্রিশ্চিয়ানো রোনালদো। সারোগেসি (গর্ভ ভাড়া) পদ্ধতির মাধ্যমে জন্ম নেয়া শিশুটির নাম করণ করা হয় ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়র। ২০১৫ সালে পর্তুগিজ মহাতারকা জানান, দীর্ঘদিনের বান্ধবি রাশিয়ান মডেল ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্কটা ফাটল ধরেছে। পরের বছর স্পেনের রাজধানী মাদ্রিদের একটি ফ্যাশন হাউজের কর্মী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ান সিআর সেভেন। ২০১৭ সালের নভেম্বরে তাদের কোল জুড়ে আসে একটি মেয়ে সন্তান (আলানা)। একই বছরের জুনে সারোগেসি পদ্ধতিতে আরও যমজ মেয়ের বাবা হয়েছিলেন (মাতেও ও ইভা) পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ী এই ফুটবলার। বর্তমানে চারটি সন্তানকেই লালন-পালন করে আসছেন জর্জিনা।

রোনালদোর মা মারিয়া ডোলোরেস আভিয়েরো ছেলের বর্তমান বান্ধবিকে বেশ পছন্দ করেন সেটি সবারই জানা। এক সাক্ষাতকারে জর্জিনাকে নিয়ে তিনি বলেছিলেন, সে আমার নাতনীর মা। এখনও আমার পুত্রবধু নয়। তবে ভবিষ্যতে সে পুত্রবধু হবেন।

হবু শ্বাশুড়ির ভবিষ্যদ্বাণী সত্যি হতে যাচ্ছে শিগগিরই। অর্থাৎ বিয়ের সানাই বাজতে চলেছে রোনালদো-জর্জিনা জুটির। এমটাই দাবি করেছে পর্তুগালের গণমাধ্যম ‘করিও দা মানহা’।

দেশটির অন্যতম জনপ্রিয় এই সংবাদপত্রটি জানাচ্ছে, রোনালদো নিজের স্প্যানিশ বান্ধবিকে বিয়ের করার জন্য আংটি পরিয়েছেন। জর্জিনা এতে রাজি হয়ে ‘হা’ বলেছেন।

‘করিও দা মানহা’র বরাতে ইংলিশ গণমাধ্যম ‘দ্য সান’ আরও জানিয়েছে, বিয়ের জন্য ড্রেসও পছন্দ করা শুরু করেছেন রোনালদো সন্তানের মা।

সম্প্রতি লন্ডনে একটি রেস্টুরেন্টে ডিনার ডেটে যান এই জুটি। এসময় দুজনের হাতে একই রকম আংটিও দেখা গেছে।

সূত্রের বরাত দিয়ে ইউরোপের গণমাধ্যম দুটি জানিয়েছে, রোনালদো আর জর্জিনার বিয়ের বিষয়ে বিস্তারিত তাদের ঘনিষ্ঠজনরাই জানেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh