• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আর্জেন্টিনায় ফুটবলারের হাতে ফুটবলার খুন

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ জুলাই ২০১৮, ২২:০৫

রাস্তায় তর্কাতর্কি থেকে মারামারির এক পর্যায়ে খুন হলেন একজন খেলোয়াড়। এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে আর্জেন্টিনায়। খুনিও একজন ফুটবলার।

রোববার দেশটির রাজধানী বুয়েনেস আয়ার্সে সকাল ৬টার দিকে এই ঘটনা ঘটে। খুন হওয়া ফুটবলারের নাম ফাকুন্দো এস্পিনদোলা।

২৫ বছর বয়সী ফাকুন্দো এস্পিনদোলার বেড়ে ওঠা রিভার প্লেটের বয়সভিত্তিক দলে। তিন বছর ধরে আর্জেন্টিনার দ্বিতীয় বিভাগের ক্লাব অ্যালম্যাগরোতে খেলছিলেন তিনি। শনিবার রাতে বুয়েনেস আয়ার্সের হারলিংহামের এক বারে গিয়েছিলেন এস্পিনদোলা। পরদিন সকালে বুয়েনেস আয়ার্সের ওই বার থেকে বের হওয়ার পর খুন হন এস্পিনদোলা।

দুজনকে এই খুনের সঙ্গে জড়িত সন্দেহে আটক করা হয়েছে। তাদের একজন হলেন তৃতীয় বিভাগের দল সান টেলমোর নাহুয়েল অভিয়েদো। আরেকজন নাহুয়েলের প্যারাগুইয়ান বন্ধু।

রোববার সকাল সাড়ে ৬টার দিকে বার থেকে বের হওয়ার পর এস্পিনদোলা ও ওভিয়েদো রাস্তায় তর্কে জড়িয়ে পড়ে। সেখানে মারামারির একপর্যায়ে অভিযুক্ত দুজনের একজন ছুরি বের করে এস্পিনদোলার গলায় বসিয়ে দেয়। সঙ্গে সঙ্গে মৃত্যুবরণ করেন অ্যালম্যাগরোর গোলরক্ষক। এস্পিনদোলাকে হত্যার পর গাড়িতে চড়ে পালানোর চেষ্টা করেছিল ওভিয়েদো ও তার বন্ধু। পুলিশ রক্তের দাগযুক্ত সে গাড়ি আটক করে এবং ঘটনাস্থল থেকে ১৫ ব্লক দূরে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি খুঁজে পায়। তবে মারামারির কারণ এখনো জানতে পারেনি কর্তৃপক্ষ।

পুলিশ অভিয়েদোকে তার প্যারাগুইয়ান বন্ধু সহ আটক করেছে। ২৮ বছর বয়সী অভিয়েদোন বিরুদ্ধে অভিযোগ অবশ্য নতুন কিছু নয়। ২০১১ সালে ডাকাতির সঙ্গে জড়িয়ে ৩ বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন তিনি।

এএ/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
টিভিতে আজকের খেলা
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
ইনজুরি কাটিয়ে ফিরছেন বাংলার ফুটবলের রক্ষণসেনা
X
Fresh