• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

চেন্নাইয়ের বিপক্ষে সাকিবদের সংগ্রহ ১৭৯

স্পোর্টস ডেস্ক

  ১৩ মে ২০১৮, ১৯:১৩

টসে হেরেও শুরুটা খারাপ হলো না সানরাইজার্স হায়দরাবাদের। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৯ রান তুললো কেন উইলিয়ামসনের দল। প্লে-অফে পৌঁছে যাওয়ায় এই ম্যাচে ফুরফুরে মেজাজেই রয়েছে ২০১৬ সালের চ্যাম্পিয়নরা। তবে সম্মানরক্ষার লড়াইয়ে এক ইঞ্চি জমিও বিনা লড়াইয়ে ছাড়লেন না সাকিব আল হাসানের দল।

রোববার ঘরের মাঠে টসে জিতে সানরাইজার্স হায়দরাবাদকে প্রথমে ব্যাট করতে পাঠান চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আর এই সুযোগই ভালো মতো কাজে লাগালেন এসআরএইচ।

মূলত শিখর ধাওয়ান এবং কেন উইলিয়ামসনের যুগলবন্দির উপর নির্ভর করে এদিন শুরুটা ভালো করলো হায়দরাবাদ। দলের হয়ে সর্বোচ্চ ৭৯ রানের ইনিংস খেলেন শিখর। ৪৯ বলে ৭৯ রানের ইনিংস খেলেন তিনি। শিখরের ইনিংসটি সাজানো ছিল ১০টি চার এবং ৩টি ছয় দিয়ে।

শিখরকে যোগ্য সঙ্গত দিয়ে অরেঞ্জ আর্মির অধিনায়ক কেন উইলিয়ামসন করেন ৫১ রান। ৩৯ বলে ৫১ রানের ইনিংস খেলেন এই তারকা ক্রিকেটার। দুটি ছয় এবং পাঁচটি চার দিয়ে সাজানো ছিল বাম-হাতি এই ব্যাটম্যানের ইনিংস।

এই দুই জন ব্যাটসম্যান ছাড়া গুরুত্বপূর্ণ ২১ রানের ইনিংস খেলেন দীপক হুডা। তবে, এদিনও ব্যাট হাতে ব্যর্থ হন অ্যালেক্স হেলস (২), মনিষ পান্ডে(৫)। শেষদিকে ব্যাট করতে নেমে ৬ বলে ৮ রান করে অপরাজিত থাকেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব।

অন্যদিকে চেন্নাইয়ের হয়ে বল হাতে ভালো পারফর্ম করেন দীপক চাহার, শার্দূল ঠাকুর, শেন ওয়াটসন। অস্ট্রেলীয় অলরাউন্ডার ওয়াটসন উইকেট না পেলেও একটি উইকেট পান দীপক চাহার এবং দুটি উইকেট নেন শার্দূল। অপর উইকেটটি নেন ডোয়েন ব্র্যাভো।

সানরাইজার্স হায়দরাবাদ

শিখর ধাওয়ান, অ্যালেক্স হেলস, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মনিষ পান্ডে, সাকিব আল হাসান, শ্রীবৎস গোস্বামী, দীপক হুডা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, সিদ্ধার্থ কল

চেন্নাই সুপার কিংস

শেন ওয়াটসন, আম্বতি রায়াডু, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), স্যাম বিলিংস, ডোয়েন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, হরভজন সিং, দীপক চাহার, লুঙ্গি এনগিডি, শার্দূল ঠাকুর

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh