• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নিজের জাত চেনাতে সময় নিলেন না সাবিনা

স্পোর্টস ডেস্ক

  ২৯ মার্চ ২০১৮, ১৮:২৬

ভিসা জটিলতায় ভারতীয় ফুটবল লিগে খেলার স্বপ্ন শেষ হতে চলছিল বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন এবং অনূর্ধ্ব-১৬ দলের অধিনায়ক কৃষ্ণা রানীর।

দু’বার ভিসার আবেদন করেও ভিসা পাচ্ছিলেন না এই দুই ফুটবলার। ভিসা পাবার কথা ছিল ১৪ মার্চ। প্রথম ম্যাচ খেলার কথা ২৫ মার্চ। দ্বিতীয়বারের মতো ভিসা না পেয়ে হতাশ দুই ফুটবলার আবারও আবেদন করেন ভিসার। এরপর ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলার সাথে দেখা করেন সাবিনা খাতুন ও কৃষ্ণা রানী। তারপর মেলে সেই কাঙ্ক্ষিত ভিসা।

প্রথম ম্যাচেই সাবিনার বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামার সুযোগ হলেও কৃষ্ণার হয়নি। আজ খেলেছেন দুজনই। মূল একাদশে সুযোগ পান সাবিনা। সুযোগ পেয়েই নিজের জাত চেনাতে ভুল করেননি লাল-সবুজ দলের অধিনায়ক সাবিনা। সাবিনার বদলি হিসেবেই মাঠে নেমেছে কৃষ্ণা। কৃষ্ণা এবারই প্রথম খেলতে গেছে বাইরের লিগে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ‘আমি শিরিষ কাগজ নিয়ে মিথ্যা বলেছিলাম’
--------------------------------------------------------

আজ বৃহস্পতিবার গোকুলাম কেরালা এফসির বিপক্ষে তার দল সিথু এফসির ২-০ গোলে সাবিনার গোল একটি। এটি ছিল তার দ্বিতীয় ম্যাচ।

সাবিনা এর আগে মালদ্বীপে খেলতে গিয়ে বইয়ে দিয়েছিলেন গোলের বন্যা। এরপরই তামিলনাড়ু লিগে সিথু এফসি তাকে দলে নিতে উঠেপড়ে লেগেছিল। প্রথম ম্যাচেই সাবিনা তার প্রতিদান দিলেন। সাবিনা কেবল নিজেই গোল করেননি, দলের অন্য গোলেও সহায়তা করেছেন। ১৭ মিনিটে তার গোলে এগিয়ে যায় সিথু। পরে মনীষার গোলে ২-০ ব্যাবধানে জয় পায় সেথু।

আরও পড়ুন:

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
টিভিতে আজকের খেলা
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
ইনজুরি কাটিয়ে ফিরছেন বাংলার ফুটবলের রক্ষণসেনা
X
Fresh