• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

পুলিশের সামনেই বাংলাদেশি দর্শকের ওপর হামলা! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক

  ১৭ মার্চ ২০১৮, ১১:৩৩

শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের পর গ্যালারিতে থাকা বাংলাদেশের সমর্থকরা হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ভদ্রলোকের খেলা হলেও শুক্রবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে নিয়ে উত্তাপ, উত্তেজনা, প্রত্যাশা ও আবেগের কমতি ছিল না।

বাংলাদেশ দলের ড্রেসিংরুমের পাশে থাকা গ্যালারিতেই ছিলেন শোয়েব আলী। যিনি ‘টাইগার শোয়েব’ নামে পরিচিত। তার সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) টি-ম্যান বুলু চন্দ্র ঘোষ। তাদের অভিযোগ পুলিশ উপস্থিত থাকার পরও তাদেরকে কয়েকজন উচ্ছৃঙ্খল শ্রীলঙ্কান দর্শক মারধর করেছেন।

ম্যাচের প্রায় শেষ দিকে ‘নো বল’ নিয়ে বিতর্ক শুরু হয়। এতে দুই দলের মধ্যেই উত্তেজনা শুরু হয়। পরিস্থিতি শান্ত হবার পর বাংলাদেশ ২ দুই উইকেটের দুর্দান্ত জয় পায়। ম্যাচ শেষ হবার পরও মাঠে ফের বিশৃঙ্খলা দেখা দেয়।

ম্যাচকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে গ্যালারিতে থাকা টাইগার শোয়েব ও বুলুর একটি ভিডিও ভাইরাল হয়। এতে দুইজন ঘটনার বিষয়টি বর্ননা করেন।

আরটিভি অনলাইনকে শোয়েব বলেন, পুলিশের কাছে অভিযোগ করেও প্রতিকার পাননি। এমনকি শ্রীলঙ্কান দর্শকদের বাজে আচরণের শিকার হয়ে কান্নাকাটি করলেও পুলিশ কিংবা লঙ্কান বোর্ডের কেউ এগিয়ে আসেনি।
--------------------------------------------------------
আরও পড়ুন: বাংলাদেশের ড্রেসিং রুমে ভাঙচুর
--------------------------------------------------------

খেলা চলার সময় বেশির ভাগ দর্শকই মদ্যপ থাকে উল্লেখ করে তিনি বলেন, আগেও ধাক্কাধাক্কি করেছেন তারা। তবে আজ মারধরও করেলেন। পুলিশকে বারবার বলেও কাজ হয়নি।

আর বি রোমান নামে ফেসবুক ব্যবহারকারী ভিডিওতে কমেন্ট করেছেন। তিসি বলেন, খুব খারাপ লাগল শুনে ওদের থেকে এইটা আশা করিনি, ক্রিকেটের লড়াইটা পিচে মানায় গ্যালারিতে নয়। উনারা আসুক তখন আমরা তাদের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিব অতিথিদের কিভাবে সম্মান করতে হয়।

হাসান নামে অপর ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, শোয়েব আলীর ওপর হামলা করা ঠিক হয়নি। আমরা ইচ্ছা করলে ইটের জবাব পাটকেল দিয়ে দিতে পারি। কিন্তু আমরা তা করবো না। কারণ আমরা নোংরা ও নিচু জাতি না।

গত ১০ মার্চ এই সিরিজে লঙ্কানদের বিপক্ষে জয় পেয়েছিল তামিম-মুশফিকরা। ওই ম্যাচেও ঢাকা থেকে যাওয়া সমর্থকদের বাজে আচরণের শিকার হয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল।

আরও পড়ুন:

ওয়াই/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh