• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দল থেকে ছিটকে গেলেন ডেম্বেলে

স্পোর্টস ডেস্ক

  ১৫ জানুয়ারি ২০১৮, ২২:১৭

চোট কাটিয়ে মাত্রই ফিরেছেন মাঠে। এখনও পুরো ম্যাচ খেলার সুযোগ হয়নি উসমানে ডেম্বেলের। এর মধ্যেই আবার মাঠের বাইরে ছিটকে গেলেন বার্সেলোনা ফরোয়ার্ড।

গত সেপ্টেম্বরে লা লিগার ম্যাচে গেটাফের বিপক্ষে বাঁ পায়ের ঊরুতে চোট পান ডেম্বেলে। সেটা এতটাই গুরুতর ছিল যে, শেষ পর্যন্ত তাকে ছুরির নিচে যেতে হয়। ফিনল্যান্ডে তার অস্ত্রোপচার করা হয়। সেই রিপোর্টে বলা হয়েছিল, মাঠে ফিরতে তিন থেকে সাড়ে তিন মাস সময় লাগবে ফরাসি ফরোয়ার্ডের। আনুমানিক জানুয়ারির আগে মাঠে ফিরতে পারবেন না তিনি। নতুন বছরে সেই ইনজুরি কাটিয়ে মাঠে ফেরেন ডেম্বেলে।

--------------------------------------------------------
আরও পড়ুন: নেইমারকে ১০ নম্বর জার্সির প্রস্তাব দিলেন আর্জেন্টাইন তারকা
--------------------------------------------------------

এবার হ্যামস্ট্রিং ইঞ্জুরি বাধা হয়ে দাঁড়িয়েছে ১০৫ মিলিয়ন ইউরোর খেলোয়াড়ের। নতুন এই চোটে ২০ বছর বয়সী ফরাসিকে তিন থেকে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে কাটাতে হতে পারে বলে জানিয়েছে কাতালান ক্লাবটি।

রোববার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লিগ ম্যাচে পাওলিনহোর বদলি হিসেবে ডেম্বেলে মাঠে নেমেছিলেন দ্বিতীয়ার্ধের ২০ মিনিটে। যদিও মাঠ ছাড়তে হয়েছে তাকে অস্বস্তি নিয়ে। সেল্তা ভিগোর বিপক্ষে কোপা দেল রে ম্যাচও শেষ করেছিলেন তিনি ব্যথা নিয়ে। সোসিয়েদাদের বিপক্ষে ৪-২ গোলে জেতা ম্যাচটির পর তাই শঙ্কার মেঘ বার্সেলোনার আকাশে। এর আগে জানুয়ারির দলবদলে রেকর্ড ১৬০ মিলিয়ন ইউরোতে দলে ভিড়ানো ফিলিপে কুতিনহোকে হারিয়েছে কাতালানরা। লিভারপুল ছেড়ে ন্যু ক্যাম্পে নাম লেখালেও এক মাসের জন্য ছিটকে গেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

শুধু ডেম্বেলের ধাক্কা নয়, আরো খারাপ খবর আছে বার্সেলোনার! অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তাও চোটে পড়েছেন। সোসিয়েদাদের বিপক্ষে বেঞ্চে বসে থাকা এই মিডফিল্ডার ডান পায়ের মাংসপেশীর চোটে ভুগছেন। যাতে বুধবার এস্পানিওলের বিপক্ষে কাপের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ মিস করবেন তিনি।

আরও পড়ুন

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh