• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

হানিমুনে পাকিস্তান ঘুরছেন বিরুশকা! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক

  ১৯ ডিসেম্বর ২০১৭, ১৮:০৬

ইতালিতে বিয়ে সেরেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। হানিমুনেও পাড়ি জমিয়েছিলেন তারা। কোথায় গেছেন বিরুশকা তা নিয়ে ছিল জোর জল্পনা।

কেউ বলছিলেন তারা গেছেন রোমে, কারো দাবি ছিল তারা গেছেন আফ্রিকার কোনো জায়গায়। দিন কয়েক আগে অনুশকা সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিজেদের হানিমুনের ছবি দেন।

তাতে প্রচুর বরফ দেখা গেলেও জায়গাটা কোথায় তার আন্দাজ দেননি তিনি। পরে অনেক গণমাধ্যম জানায়, আসলে ফিনল্যান্ডে হানিমুন সারছেন নবদম্পতি।

তবে সবচেয়ে মজার বিষয়টি জানিয়েছে পাকিস্তান। সেদেশে এ জুটির ভক্তদের দাবি, বিরুশকা এই সময় পাকিস্তানের বিভিন্ন জায়গায় হানিমুন সারছেন।

বিরুশকার হানিমুনের ছবি কেটে নিয়ে পেছনে দারুণভাবে বসিয়ে দেয়া হয়েছে বিভিন্ন জায়গার ছবি। বরফে ঢাকা প্রেক্ষাপট যা বিভিন্ন মানুষকে ‘গেম অব থ্রোন’ মনে করিয়ে দেয়া হচ্ছে।

কিন্তু পাকিস্তানিরা ফটোশপে সে ছবিই বদলে দিয়েছেন। কোথাও বিরুশকার পেছনে দেখা যাচ্ছে লাহোর, ইসলামাবাদ, করাচির বিখ্যাত মনুমেন্ট।

কখনো আবার বিখ্যাত রেস্তোরাঁর সামনেও পোজ দিয়েছেন এ জুটি। তাদের এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

করাচির মাজার ই কয়েদ থেকে ইসলামাবাদের ফয়জল মসজিদ, সব জায়গায় বিরুশকা চুটিয়ে ঘুরে বেড়াচ্ছেন গ্রাফিক্সের কারিশমায়। পাশাপাশি দলে দলে শেয়ার করে এভাবেই ভারতীয় তারকা দম্পতিকে পাকিস্তান ঘোরাচ্ছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

এমনকি বাদ যায়নি বিশ্ববিদ্যালয়ও। ফাতিমা জিন্নাহ মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসেও ঘুরতে দেখা গেছে এদের দুজনকে।

ওয়াই/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
ভারতের হারে সুসংবাদ পেল বাংলাদেশ
X
Fresh