• ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
logo

ম্যাচের আগে রিশাদকে যে বার্তা দিলেন অজি ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ জুন ২০২৪, ১৬:৪৫
টি-টোয়েন্টি বিশ্বকাপ
ছবি-এএফপি

দক্ষিণ আফ্রিকা এবং যুক্তরাষ্ট্রের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে সুপার এইটের লড়াই। এই পর্বে নিজেদের প্রথম ম্যাচে মাইটি অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচের আগে লেগ স্পিনার রিশাদকে হুঙ্কার দিয়েছেন অজি মারকুটে ব্যাটার টিম ডেভিড।

‘ডি’ গ্রুপে চার ম্যাচের তিনটিতে জিতে ‍সুপার এইট নিশ্চিত হয়েছে বাংলাদেশের। যেখানে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন লেগ স্পিনার রিশাদ হোসেন। এবার সুপার এইটে ভারত-অস্ট্রেলিয়ার মতো বড় দলের বিপক্ষে নিজের সেরাটা দেওয়ার পালা এই টাইগার ক্রিকেটারের।

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে রিশাদের সঙ্গে মাইন্ড গেম খেলেছেন টিম ডেভিড। তার উপর চড়াও হওয়ার বার্তা দিয়ে রেখেছেন।

ডেভিড বলেছেন, আমি মনে করি এটাই বিশ্বকাপের ধরন। তাই না? আপনি প্রতিটি দলের বিপক্ষে একবার খেলতে হবে। আপনি যদি ফাইনালে খেলেন তাহলে আপনি একটি দলকে দুইবার পেতে পারেন। তাই অনেকের বিপক্ষে অনেকের বিপক্ষে খেলতে পারবেন না।

‘আপনি তাদের নিয়ে বেশি মাথা ঘামানোর সুযোগ পাবেন না। আমার মনে হয় না আমাদের দলের কেউ তার (রিশাদের) বিপক্ষে খেলেছি। আমরা তার ওপর চড়াও হবো।’

মূলত ব্যাটিংয়ের জন্যই খ্যাতি টিম ডেভিডের। তবে একই সঙ্গে তিনি অফ স্পিন করে থাকেন। এবারের বিশ্বকাপে এখন অবধি অবশ্য বল হাতে পাননি। ডেভিড জানিয়েছেন, গত ৯ মাস ধরে লেগ স্পিনটাও শিখছেন তিনি।

তিনি বলেন, ‘এটা (লেগ স্পিন) দলকে আরও কিছু বিকল্প দেয়। আমি ৯ মাস আগে নেটে লেগ স্পিন করা শুরু করেছি। সত্যিই ভালো হচ্ছে। তাই বোলিং নিয়েও পরিশ্রম করছি। সত্যি বলতে আমি বোলিং উপভোগ করি। মাঠে ২০ ওভার ফিল্ডার হিসেবে দাঁড়িয়ে থাকার চেয়ে এটি আরও উপভোগ্য।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের মিয়ানমার সীমান্ত থেকে বাংলাদেশি ট্রলারে গুলি
রিশাদের টেস্ট খেলা নিয়ে যা বললেন শান্ত
বাংলাদেশি শিক্ষার্থীদের সঙ্গে ভারতীয় ছাত্র সংগঠনগুলোর সংহতি
‘পাকিস্তান সিরিজ অনেক চ্যালেঞ্জিং হবে’