• ঢাকা রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
logo

কোচ হতে বিসিসিআইকে সাক্ষাৎকার দিলেন গম্ভীর 

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ জুন ২০২৪, ২০:৪৮
গম্ভীর
ছবি- বিসিসিআই

চলতি মাসেই ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সঙ্গে চুক্তি শেষ হবে রাহুল দাব্রিড়ের। এদিকে নতুন কোচ চেয়ে এরই মধ্যে বিজ্ঞপ্তি দিয়েছে বিসিসিআই। আগ্রহ প্রকাশ করে আবেদন করেছেন বিশ্বকাপ জয়ী গৌতম গম্ভীরও। কোচ হওয়ার জন্য বোর্ডের কাছে সাক্ষাৎকারও দিয়েছেন।

মঙ্গলবার (১৮ জুন) ক্রিকইনফো তাদের একটি প্রতিবেদনে এই তথ্য নিশ্চিত করেছে। গত বুধবার বিসিসিআই-এর উপদেষ্টা অশোক মালোত্রা, যতিন প্রাণজাপে ও সুলক্ষ্মণা নায়েকের বোর্ডে সাক্ষাৎকার দিয়েছেন গম্ভীর।

রাহুল দ্রাবিড়ের জায়গায় ভিভিএস লক্ষ্মনের কোচ হওয়ার সম্ভবনা ছিল। কিন্তু তিনি জানিয়ে দিয়েছেন, জাতীয় দলের কোচ হতে চান না। বর্তমানে ভারতের জাতীয় ক্রিকেট একাডেমির পরিচালক লক্ষ্মন। তার আগে ওই পদে ছিলেন দ্রাবিড়।

গম্ভীর সম্প্রতি আইপিএলের দল কেকেআরের মেন্টর ছিলেন। তিনি জাতীয় দলের হয়ে যেমন সব শিরোপা জিতেছেন। তেমনি কেকেআর-কে নেতৃত্ব দিয়ে আইপিএল শিরোপা জিতেছেন। এবার মেন্টর হিসেবে শিরোপা জিতেছেন। যে কারণে জাতীয় দলের কোচ হওয়ার দৌড়ে এগিয়ে যান তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে গম্ভীর বলেছেন, তিনি সুযোগ আসলে ভারতের কোচ হতে চান। ১৪০ কোটি মানুষের প্রতিনিধিত্ব করা গৌরবের। ভারতের নতুন কোচ সাড়ে তিন বছরের জন্য অর্থাৎ ২০২৭ সালের বিশ্বকাপ পর্যন্ত দায়িত্ব দেওয়া হতে পারে।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে অবৈধ অনুপ্রবেশ, ৪ বাংলাদেশি নাগরিক আটক 
অনিশ্চয়তায় চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের অংশগ্রহণ!
পাকিস্তানে খেলতে না গেলে ভারতকে ছাড়াই হবে চ্যাম্পিয়নস ট্রফি!
চার বছরেও চালু হয়নি ট্রেনের ২৫০টি কোচের সিসি ক্যামেরা