• ঢাকা সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
logo

ছক্কায় আহত বাংলাদেশি সমর্থক, ফেসবুকে হৃদয়ের আবেগঘন পোস্ট

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ জুন ২০২৪, ১৭:১৬
টি-টোয়েন্টি বিশ্বকাপ
ছবি- সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে সহজ লক্ষ্য তাড়া করতে গিয়ে ২ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ। যেখানে এক ওভারেই লঙ্কানদের কাছ থেকে ম্যাচ ছিনিয়ে নিয়েছেন তাওহীদ হৃদয়। সেই ওভারেই দুর্ঘটনার শিকার হন এক বাংলাদেশি দর্শক।

ঘটনাটি ঘটে বাংলাদেশের ইনিংসের ১২তম ওভারে। লঙ্কান অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গার করা ওই ওভারের প্রথম ৩ বলে বিশাল ৩টি ছক্কা হাঁকান হৃদয়। ৩টি ছক্কাই আছড়ে পড়ে গ্যালারিতে, দর্শকদের ভিড়ে।

এর মধ্যে একটি ছক্কা হাঁকানো বল গিয়ে লাগে এক দর্শকের পায়ে। এতে তার পা থেতলে গিয়ে রক্তও ঝরে। তখন হয়তো এটি কেউ জানতে পারেনি, আশেপাশের দু-একজন ছাড়া। তবে ম্যাচ শেষে জানতে পারার পর সামাজিক যোগাযোগমাধ্যমে দুঃখ প্রকাশ করেছেন হৃদয়।

একটি সংবাদ মাধ্যমে প্রচারিত ওই দর্শকের ছবি দেখে ব্যতীত হয়ে ভালোবাসা জানিয়েছেন হৃদয়। পোস্টে তিনি লিখেছেন, ছবিগুলো একজন পাঠালো, আমার এখানে এখন মধ্যরাত। কয়েকটি ছবি মাথা থেকেই বের হচ্ছে না। আমার জন্য কারো রক্ত ঝরলো এটা ভেবেই খারাপ লাগছে।

‘প্রিয় ভাই আমার, আমি জানিনা আপনি কে? শুধু জানি আপনার পরিহিত টিশার্টের বুকে বাংলাদেশের মানচিত্র। আপনি এবং আমি একই। আমার মারা ছয় অজান্তেই গিয়ে আপনার পায়ে লেগেছে। আপনি হয়তো হাসিমুখেই বলছেন আপনি খুশি।’

‘কিন্তু একটি সজোরে আসা বলের আঘাত কতোটা ভোগায় তা আমাদের থেকে ভালো আর কেইবা জানে। কখনও দেখা হলে আমাকে বুকে জড়িয়ে নিয়েন, মাথায় হাত বুলিয়ে দিয়েন। আপনার কষ্টে আপনার এই ছোট ভাইও ব্যথিত।’

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ১২৪ রানে আটকে রেখেও কঠিন পরিস্থিতিতে পড়ে বাংলাদেশ। পরে তা থেকে দলকে উদ্ধার করেন লিটন ও হৃদয়। লিটন প্রান্ত ধরে খেলতে থাকেন, হৃদয় তুলেন ঝড়। তারা দুজন আউট হলে শঙ্কা জাগলেও শেষ পর্যন্ত ২ উইকেটে জিতে শুভ সূচনা করেছে বাংলাদেশ।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আহত ট্রাম্পকে বাইডেনের ফোন
ইজিবাইকের ধাক্কায় আহত পুলিশ কনস্টেবলের মৃত্যু
দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত ১২
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩