• ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
logo

শ্রীলঙ্কাকে হারানোর পর টাইগারদের নিয়ে যা বললেন তামিম

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ জুন ২০২৪, ১৬:৫৫
টি-টোয়েন্টি বিশ্বকাপ
ছবি- বিসিবি

যুক্তরাষ্ট্র এবং ভারতের কাছে হারের পর বিশ্বকাপে টাইগারদের নিয়ে স্বপ্ন দেখাই বন্ধ করে দিয়েছিল ক্রিকেট ভক্তরা। সেই সঙ্গে সমালোচনায় জর্জরিত হতে হয়েছে শান্ত বাহিনীকে। তবে সব কিছু পিছনে ফেলে শ্রীলঙ্কাকে হারিয়ে বিশ্বকাপে সূচনা করেছে টাইগাররা।

ক্রিকেটারদের আত্মবিশ্বাস ফিরে পেতে এই জয়টা খুবই দরকার ছিল বলে মনে করেন জাতীয় দলের ওপেনার ও সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

ম্যাচ শেষে স্টার স্পোর্টসের এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে তামিম বলেন, জয়টা খুব দরকার ছিল। যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হারের পর অনেক সমালোচনা হয়েছে। তাই এই জয় দলের জন্য খুব বড় ব্যাপার। ক্রিকেটাররা এখন মানসিকভাবে স্থির হতে পারবে। নিজেদের খেলাটা নিয়ে আরও ভালোভাবে ভাবতে পারবে।

টাইগারদের এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন মোস্তাফিজুর রহমান। লঙ্কানদের গুরুত্বপূর্ণ তিনটি উইকেট তুলে নেন তিনি। তার এই পারফরম্যান্সের জন্য চেন্নাই এবং আইপিএলকে ক্রেডিট দিয়েছেন তামিম।

মোস্তাফিজের প্রশংসা করে এই বাঁ-হাতি ব্যাটার বলেন, মোস্তাফিজের পারফরম্যান্স ভালো লেগেছে। কিছুদিন আগেও ভালো খেলতে পারছিল না, বাদও পড়েছিল। পরে আইপিএলে গিয়ে ধোনির সঙ্গে খেলেছে।

‘এরপর থেকে তাকে ভিন্ন এক বোলার মনে হচ্ছে। শান্তভাবে খেলছে। ও ভালো খেললে বিশ্বকাপে বাংলাদেশের ভালো করার সম্ভাবনা বেড়ে যাবে।’

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সবশেষ বাংলাদেশকে নিয়ে যা জানাল যুক্তরাষ্ট্র
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৫ জুলাই)
এভাবে বিদায় নিতে হবে ভাবিনি: পিটার হাস
আগামী ওয়ানডে বিশ্বকাপেও খেলবেন রোহিত-কোহলি