• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

ভারত ম্যাচের আগে টিম হোটেল পরিবর্তন করলো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২৪, ১৭:৫২
ভারত-পাকিস্তান
ছবি- গেটি ইমেজ

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সব থেকে হাইভোল্টেজ ম্যাচে আগামী ৯ জুন মাঠে নামবে ভারত ও পাকিস্তান। এশিয়ার দুই পরাশক্তির লড়াইটি অনুষ্ঠিত হবে নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে। তবে এই ম্যাচের আগে বাবর আজমদের টিম হোটেল পরিবর্তন করেছে আইসিসি।

ম্যাচের ভেন্যু থেকে পাকিস্তানের আগের নির্ধারিত টিম হোটেলটি অনেক দূরে হওয়ায় অভিযোগ করেছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান মহসিন নাকভি। সেই অভিযোগ আমলে নিয়ে বাবরদের টিম হোটেল পরিবর্তন করেছে আইসিসি। এই তথ্য নিশ্চিত করেছে দেশটির জনপ্রিয় সংবাদমাধ্যম জিও সুপার।

পাকিস্তান নিউইয়র্কে ম্যাচ খেলবে দুটি, যার একটি ৯ জুন ভারতের বিপক্ষে, দ্বিতীয়টি ১১ জুন কানাডার বিপক্ষে। নিউইয়র্কে পাকিস্তান দলকে যে হোটেল দেওয়া হয়েছিল, সেটি ওই দুই ম্যাচের ভেন্যু নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়াম থেকে ৯০ মিনিটের দূরত্বে। এটা নিয়েই অভিযোগ ছিল পাকিস্তান দলের।

জিও সুপারের প্রতিবেদন থেকে জানা গেছে, আইসিসি বিষয়টিতে সাড়া দিয়ে পাকিস্তানের টিম হোটেল পরিবর্তন করে দিয়েছে। বাবর আজমরা নতুন যে হোটেলে উঠেছেন, ভেন্যু থেকে সেটির দূরত্ব মাত্র পাঁচ মিনিটের।

এর আগে গতকাল (বুধবার) টিম হোটেলের দূরত্ব নিয়ে কথা বলেছিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। তিনি বলেছিলেন, মাঠ থেকে হোটেলের দূরত্ব, সুবিধা নিয়ে আমরা ভাবতে চাই না, ওটা বোর্ডের দায়িত্ব।

এরপর দেশটির আরেক সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তান জানিয়েছিল, আইসিসি যদি হোটেল পরিবর্তন না করে, তাহলে পিসিবি নিজের খরচেই খেলোয়াড়দের নতুন হোটেলে নিয়ে যাবে। পিসিবি প্রধান আইসিসিকে জানিয়েছেন, এত দূর থেকে স্টেডিয়ামে যাওয়া মানবেন না তারা।

ভারতের টিম হোটেল অবশ্য আগে থেকেই নিউইয়র্কের স্টেডিয়াম থেকে ১০ মিনিট দূরে। এর আগে নিউইয়র্কের হোটেল নিয়ে প্রশ্ন তুলেছিল শ্রীলঙ্কা ক্রিকেট দল। শ্রীলঙ্কাকে উঠতে হয়েছিল নিউইয়র্কের মাঠ থেকে দেড় ঘণ্টার দূরত্বের এক হোটেলে।

বিশ্বকাপে আজ বৃহস্পতিবার (৬ জুন) নিজেদের প্রথম ম্যাচ খেলবে পাকিস্তান। ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচ খেলেই তারা পাড়ি জমাবে নিউইয়র্কে। সেখানে ৯ তারিখ ভারতের বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে মাঠে নামবে বাবর আজমের দল।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ট্রেলিয়া ম্যাচের আগে সুখবর পেলেন সাকিব ও রিশাদ, দুঃসংবাদ হৃদয়-মোস্তাফিজের
ম্যাচের আগে রিশাদকে যে বার্তা দিলেন অজি ক্রিকেটার
সুপার এইটের ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গেলে যা হবে
টি-টোয়েন্টি বিশ্বকাপে এবারই এতবার এরকম ঘটনা