• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

ফের নাইট রাইডার্স পরিবারে সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ মে ২০২৪, ২০:৪১
বাংলাদেশ
ছবি- সংগৃহীত

ফের বেগুনি রঙের জার্সি গায়ে জড়াতে যাচ্ছেন সাকিব আল হাসান। আবারও নাইট রাইডার্সের হয়ে খেলবেন আইপিএলে দুটি শিরোপা জেতানো এই অলরাউন্ডার। তবে আইপিএল না, এবার মেজর লিগ ক্রিকেট দিয়ে নাইট রাইডার্সের জার্সিতে ফিরছেন তিনি। তাকে দলভুক্ত করেছে শাহরুখ খানের নাইট রাইডার্স গ্রুপের মালিকানাধীন লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স।

শুক্রবার (১৭ মে) সামাজিক যোগাযোগামাধ্যমে এক পোস্টে বিষয়টি জানিয়েছে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। তাদের ভাষ্য, ‘আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসান এলএ নাইট রাইডার্সের সঙ্গে ২০২৪ মেজর লিগ ক্রিকেটের জন্য যুক্ত হচ্ছেন। শিগগিরই দেখা হচ্ছে, সাকিব।’

এদিকে এক বিবৃতিতে নাইট রাইডার্স গ্রুপ জানিয়েছে, ‘নাইট রাইডার্স পরিবারের সঙ্গে সাকিবের সম্পর্ক দীর্ঘদিনের, তিনি কেকেআরকে বিভিন্ন মঞ্চে প্রতিনিধিত্ব করেছেন। এর মধ্যে রয়েছে আমাদের দুটি চ্যাম্পিয়নশিপ, ২০১২ ও ২০১৪ আইপিএল চ্যাম্পিয়ন দলের সদস্য তিনি। জুলাইয়ে এলএ নাইট রাইডার্সের বেগুনি–সোনালী জার্সিতে আবারও তাকে দেখার তর সইছে না।’

২০২৩ সালে মেজর লিগের প্রথম আসর অনুষ্ঠিত হয়। উদ্বোধনী আসরে এমআই নিউইয়র্ক শিরোপা জেতে। ছয় দলের এই টুর্নামেন্টে আইপিএলের ফ্র্যাঞ্চাইজিদের মালিকানাধীন তিনটি দল আছে।

নাইট রাইডার্স ছাড়াও অন্য পাঁচ ফ্র্যাঞ্চাইজি হলো- এমআই নিউইয়র্ক, সান ফ্রান্সিস্কো ইউনিকর্নস, সিটল ওর্কাস, টেক্সাস সুপার কিংস ও ওয়াশিংটন ফ্রিডম।

জানা গেছে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর মেজর লিগ ক্রিকেটের এবারের আসর মাঠে গড়াবে। আসর ঘরের মাঠে বিশ্বকাপ হওয়ায় আলাদাভাবে গুরুত্ব পাচ্ছে মেজর লিগের এবারের সংস্করণ।

গেল বছর আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, রাইলি রুশো, জেসন রয়ের মতো তারকারা লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তামিমের দলে ফেরা নিয়ে যা বললেন জালাল ইউনুস
আগামী ওয়ানডে বিশ্বকাপেও খেলবেন রোহিত-কোহলি
সাকিবের অ্যাঞ্জেলেসের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
অবসরে ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা