• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিশ্বকাপের জার্সি উন্মোচন কবে, জানাল বিসিবি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৪, ১৫:১১
বাংলাদেশ
ছবি-এএফপি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরে খেলতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন বাংলাদেশ ক্রিকেট দল। বুধবার (১৫ মে) রাত পৌনে ২টায় বিমানবন্দরে পৌঁছে আনুষ্ঠানিকতা সেরে বিশ্বকাপ ভেন্যুর উদ্দেশ্যে উড়াল দেয় টাইগাররা।

এদিকে বৈশ্বিক এই টুর্নামেন্টে যাওয়ার আগে মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে ফটোসেশন সেরেছেন বিশ্বকাপ দলে থাকা ক্রিকেটাররা। এ সময়ে কোচিং স্টাফ ও সাপোর্ট স্টাফরা তাদের সঙ্গে ছিলেন।

অন্যদিকে দল ঘোষণার পর প্রতিটি দেশই তাদের বিশ্বকাপ জার্সি উন্মোচন করেছে। এ ক্ষেত্রে দল ঘোষণার মতোই কালক্ষেপণ করছে বাংলাদেশ। এখনও বিশ্বকাপের জার্সি উন্মোচন করেনি দেশের ক্রিকেটের নিয়ন্তা সংস্থা-বিসিবি।

জানা গেছে, বৈশ্বিক এই টুর্নামেন্টের জার্সি উন্মোচনের ঘোষণা আসতে আরও দিন দুয়েক লাগতে পারে।

এ প্রসঙ্গে গণমাধ্যমে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটুর ভাষ্য, ‘জার্সি উন্মোচন হবে, আলাপ-আলোচনা চলছে। দু-একদিনের মধ্যে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে।’

উল্লেখ্য, আগামী ২ জুন স্বাগতিক যুক্তরাষ্ট্র ও কানাডার ম্যাচ দিয়ে বিশ্বকাপের পর্দা উঠলেও ৮ জুন বিশ্বমঞ্চের মিশনে মাঠে নামবে বাংলাদেশ। সেদিন শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে শান্তর দল। পরের ম্যাচে দক্ষিণ আফ্রিকার মোকাবিলা করবে লাল-সবুজেরা। গ্রুপ পর্বে শেষ দুই ম্যাচে নেদারল্যান্ডস ও নেপালের বিপক্ষে খেলবে হাথুরুসিংহের শিষ্যরা।

যুক্তরাষ্ট্রে পৌঁছে আগামী ২১, ২৩ এবং ২৫ মে স্বাগতিকদের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। এ ছাড়া ভারতের সঙ্গে অফিশিয়াল প্রস্তুতি ম্যাচও খেলার কথা আছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের জার্সিতে খেলতে চান দিয়াবাতে ও রবিনহো
সেপ্টেম্বরে বাংলাদেশের জার্সিতে মাঠে নামবে হামজা!
হাওসটনে সাকিব-শান্তদের অনুশীলন
‘ফিজ’ নামটা কীভাবে এলো, নিজেই জানালেন মোস্তাফিজ
X
Fresh