• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কুকুরের প্রতি কোহলির ‘নিঃশর্ত ভালোবাসা’

স্পোর্টস ডেস্ক,

  ২৫ নভেম্বর ২০১৭, ১৬:২৬

ব্যাট-বলের সঙ্গে বিরাট কোহলির প্রেম জন্মগত। মেয়ে প্রেমিক হিসেবেও ড্যাশিং। চুটিয়ে প্রেম করছেন বলিউড ললনা আনুশকা শর্মার সঙ্গে। এবার তার আরেকটি প্রেমিক রূপ গোচরীভূত হলো। প্রাণিপ্রেমী হিসেবেও বেশ এগিয়ে তিনি।

কোহলির পরিবারের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য একটি কুকুর। সোশ্যাল মিডিয়া মারফত তা আগেই জানা গিয়েছিল। কিন্তু কুকুর দেখলেই যে ভারতীয় অধিনায়ক তাদের প্রেমে পড়ে যান-তা ছিল লোকচক্ষুর আড়ালে। সম্প্রতি তাও জানা গেলো।

এখন চলছে ভারত-শ্রীলঙ্কা সিরিজ। নাগপুরে চলছে দ্বিতীয় টেস্ট। দলে নেই শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমার ও মোহাম্মদ সামির মতো গুরুত্বপূর্ণ ক্রিকেটারা। তবে তা নিয়ে মোটেও চিন্তিত নন বিরাট। মাঠের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের ডগ স্কোয়াডের সঙ্গে খুনসুটিতে মাতেন তিনি।

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এর ছবিও ভাইরাল হয়ে গেছে। নিজেদের টুইটার পেজে ঘটনার ছবি শেযার করেছে খোদ ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

এরপর কোহলির কুকুর প্রেম নিয়ে নানা গুমর ফাঁস হয়েছে। তার পোষা কুকুরের নাম ব্রুনো। সময় পেলেই তার সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত থাকেন তিনি। মাঝে মধ্যেই তা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন। এর ক্যাপশনে লেখেন ‘আনকন্ডিশনাল লাভ’ অর্থাৎ নিঃশর্ত ভালোবাসা।

জানা যায়, ব্রুনোর সঙ্গে একদম ছেলে মানুষের মতো আচরণ করেন কোহলি। বাড়িতে থাকা মানেই সেটি তার নিত্যসঙ্গী। সদ্যই বেডরুম থেকে জিমে-সবসময় ব্রুনোকে নিজের সঙ্গে রাখার ছবি-ভিডিও আপলোড করেছেন তিনি।

কুকুরের অধিকার নিয়েও সরব কোহলি। কুকুর দত্তক নেয়া, তাদের সঠিক পরিচর্যা করা-সবকিছু নিয়ে জনসচেতনতা ছড়াতে চান বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় তার বার্তা মন ছুঁয়ে যায়।

ওয়াই/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হায়দ্রাবাদকে বিধ্বস্ত করে ছয় ম্যাচ পর জয়ে ফিরলো বেঙ্গালুরু
কুড়িগ্রামে পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ আহত ১০
কলকাতাকে হারাতে জার্সি বদল কোহলিদের
পুকুরে ভাসছিল শিশুর মরদেহ, টানাটানি করছিল কুকুরে!
X
Fresh