• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

পেনাল্টি মিস করা সিলভা ও কোভাচিচকে আগলে রাখলেন গার্দিওলা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩৬
ম্যানসিটি
ছবি-গোলডটকম

ঘরের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলেও চ্যাম্পিয়ন্স লিগে সেমিফাইনাল নিশ্চিত করতে পারেনি ম্যানচেস্টার সিটি। টাইব্রেকারে বেনার্দো সিলভা ও মাতেও কোভাচিচের পেনাল্টি ঠেকিয়ে নায়ক বনে যান রিয়ালের গোলরক্ষক লুনিন। তবে ম্যাচ শেষে পেনাল্টি মিস করা দুই শিষ্যের পাশে দাঁড়ালেন সিটি বস পেপ গার্দিওলা।

বুধবার (১৭ এপ্রিল) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসেন গার্দিওলা। পেনাল্টি মিস করা নিয়ে তিনি বলেন, বেনার্দো (টাইব্রেকারে) শট নিতে চেয়েছিল। সে নির্ভরযোগ্য খেলোয়াড় এবং ওভাবেই শটটি নেওয়ার সিদ্ধান্ত নেয়। ম্যাচে সে দারুণ খেলেছে! কিন্তু এমনটি হতেই পারে।

ম্যাচ হেরে গার্দিওলা বলেন, আমরা যা করেছি তা নিয়ে কোনো অনুশোচনা নেই। সবসময় বেশি বেশি সুযোগ তৈরির চেষ্টা করেছি। কারণ, এভাবে জেতা যায় বলে বিশ্বাস করি এবং আমরা সব রকম চেষ্টাই করেছি। প্রতিটি বিভাগেই আমরা দারুণ খেলেছি কিন্তু দুর্ভাগ্যবশত জিততে পারিনি।

চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়ে টানা দ্বিতীয়বারের মতো ‘ট্রেবল’ জয়ের স্বপ্ন পূরণ হলো না সিটির। ইংলিশ প্রিমিয়ার লিগে ৬ ম্যাচ বাকি থাকতে ২ পয়েন্টের ব্যবধানে এগিয়ে শীর্ষে আছে গার্দিওলার দল। আগামী শনিবার এফএ কাপ সেমিফাইনালে চেলসির মুখোমুখি হবে সিটিজেনরা।

দুর্দান্ত একটি ম্যাচ উপহার দেওয়ার জন্য দুই দলের খেলোয়াড়দের ধন্যবাদ জানিয়েছেন ম্যানসিটি কোচ। তিনি বলেন, যেভাবে ছেলেরা খেলেছে, তাতে অন্তর থেকে খেলোয়াড়দের ধন্যবাদ জানাতে হবে। তবে ফুটবলে জয়ই শেষ কথা। আমরা দারুণ খেললেও তা জেতার জন্য যথেষ্ট ছিল না।’


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিস ইউনিভার্সের বিশ্বমঞ্চে ওঠার অপেক্ষায় ৬০ বছরের ‘তরুণী’!
৬০ বছর বয়সে মিস ইউনিভার্স আলেজান্দ্রা, তবে...
মিউজিক ভিডিওতে তোরসা
২ শতাধিক ড্রোন-মিসাইল ছুড়ে ইসরায়েলে ইরানের হামলা
X
Fresh