• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২৪, ১৫:০৯
বার্সেলোনা
ছবি- এএফপি

স্প্যানিশ লা লিগায় কষ্টার্জিত জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। শনিবার (১৩ এপ্রিল) রাতে মার্য়োকাকে ১-০ গোলে হারিয়েছে রিয়াল এবং একই ব্যবধানে কাডিজের বিপক্ষে জয় পেয়েছে বার্সা।

মায়োর্কার মাঠে প্রথমার্ধে গোলের দেখা না পেলেও ম্যাচের ৪৮তম মিনিটে পেনাল্টি বক্সের বাইরে থেকে দারুণ শটে গোল আদায় করে নেন রিয়ালের মিডফিল্ডার অরলিয়েন চুয়ামেনি। এই গোলেই জয়ের স্বাদ নেয় রিয়াল। কাডিজের বিপক্ষে বার্সেলোনা জয়ের নায়ক হোয়াও ফেলিক্স। ম্যাচের ৩৭তম মিনিটে বাইসাইকেল কিকে গোল করেন তিনি।

এই জয়ে ৩১ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থেকে শিরোপা জয়ের পথে ভালোভাবে টিকে রইল রিয়াল। সমান-সংখ্যক ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে বার্সা।

এদিকে আগামী ১৭ এপ্রিল চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির বিপক্ষে কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে নামবে বার্সেলোনা। প্রথম লেগে ৩-২ ব্যবধানে এগিয়ে বার্সা।

অন্যদিকে ২২ এপ্রিল মৌসুমের শেষ এল ক্ল্যাসিকোতে রিয়ালের মুখোমুখি হবে বার্সা। ঘরের মাঠে লিগের প্রথম এল ক্ল্যাসিকোতে রিয়ালের কাছে ২-১ গোলে হেরেছিল তারা।

দিনের অন্য ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদ ৩-১ গোলে জিরোনাকে ও রিয়াল বেটিস ২-১ গোলে সেল্টা ভিগোকে পরাজিত করেছে। এ ছাড়া রায়ো ভায়েকানো ও গেটাফের ম্যাচটি গোলশূন্য ড্র হয়।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রিয়াল-বায়ার্ন ম্যাচকে ‘ফাইনাল’ হিসেবে দেখছেন কোচ টুখেল
বার্সেলোনার ম্যাচসহ টিভিতে আজকের খেলা
বার্সেলোনায় থাকছেন জাভি!
রিয়াল মাদ্রিদের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh