• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন মিলনে-অ্যালেন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ এপ্রিল ২০২৪, ১৭:৩০
তামিম ইকবাল
ছবি- সংগৃহীত

ইনজুরিতে আসন্ন পাকিস্তান সফর থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের পেসার অ্যাডাম মিলনে ও উইকেটরক্ষক-ব্যাটার ফিন অ্যালেন। পাঁচ ম্যাচের এই টি-টোয়েন্টি থেকে দু’জনেই নাম প্রত্যাহার করে নিয়েছেন।

গোঁড়ালির ইনজুরিতে পড়েছেন ৫৩টি টি-টোয়েন্টি খেলা মিলনে। অন্যদিকে পিঠের ইনজুরিতে পাকিস্তানের বিপক্ষে খেলতে পারবেন না ৪৩টি টি-টোয়েন্টি ম্যাচে অভিজ্ঞতা সম্পন্ন অ্যালেন। আগামী জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাদের সুস্থ হওয়া নিয়েও শঙ্কা জেগেছে।

অ্যালেন ও ফিনের বদলি হিসেবে ব্ল্যাক-ক্যাপসদের দলে ডাক পেয়েছেন উইকেটরক্ষক-ব্যাটার টম ব্লান্ডেল ও অলরাউন্ডার জ্যাক ফকস। দেশের হয়ে এখন পর্যন্ত কোনো ফরম্যাটেই আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ হয়নি ফকসের।

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার (আইপিএল) লিগের কারণে প্রথম সারির ৯ জন ক্রিকেটারকে ছাড়াই পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে নামবে কিউইরা। পাশাপাশি বিভিন্ন কারণে দলে নেই টিম সাউদি ও টম ল্যাথামের মতো অভিজ্ঞ ক্রিকেটাররাও। এই সিরিজে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দেবেন মাইকেল ব্রেসওয়েল।

উল্লেখ্য, আগামী ১৮ এপ্রিল থেকে রাওয়ালপিন্ডিতে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। একই ভেন্যুতে ২০ ও ২১ এপ্রিল হবে পরের দুটি ম্যাচ। এ ছাড়া ২৫ ও ২৭ এপ্রিল শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচ হবে লাহোরে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতকে নিয়েই চ্যাম্পিয়নস ট্রফির খসড়া সূচি পাকিস্তানের
বিশ্বকাপের আগে নতুন কোচ পেল পাকিস্তান
সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা বিসিবির
বাংলাদেশের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh