• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মেসিকে নিয়ে সুখবর জানালেন মায়ামি কোচ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১৭:০৩
লিওলেন মেসি
টিওয়াইসি স্পোর্টস

হ্যামেস্ট্রিং ইনজুরিতে মাঠের বাইরে রয়েছেন লিওনেল মেসি। যার ফলে আর্জেন্টিনার হয়ে সবশেষ আল সালভেদর ও কোস্টারিকার বিপক্ষে খেলতে পারেননি এই ফুটবল মহাতারকা। মিস করেছেন ক্লাবের তিনটি ম্যাচ। তবে অবশেষে মাঠে ফিরছেন মেসি।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বাংলাদেশ সময় ভোর ৬টায় মন্টেরির বিপক্ষে মাঠে নামবে ইন্টার মায়ামি। কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচটি মায়ামির ঘরের মাঠ চেস স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই ম্যাচ দিয়ে মাঠে ফিরছেন আর্জেন্টাইন মহাতারকা মেসি। এই তথ্য নিশ্চিত করেছেন আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

তবে শুরু একাদশে থাকবেন কি না তা এখনও নিশ্চিত করেনি মায়ামি। এই ম্যাচে মেসিকে পুরোপুরি পাওয়া যাবে কি না এমন প্রশ্নের জবাবে মার্তিনো বলেছেন, আগামীকাল (ম্যাচের দিন) আমরা সিদ্ধান্ত নেব। আমি কিছু জানি না। আজ সে অনুশীলন করেছে।

তিনি বলেন, মূল ব্যাপার হচ্ছে মেসির ইনজুরি। এটা সত্য যে, এই ম্যাচ আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু আপনাকে বুঝতে হবে, সবকিছু মাত্রই শুরু হলো। তার শরীরের অবস্থা বুঝে আমরা সিদ্ধান্ত নেব। কোনো রকম ঝুঁকি নিতে চাই না।

এ মৌসুমেই মায়ামিতে নাম লেখানো লুইস সুয়ারেস মেজর লিগ সকারে পাঁচ গোলের সঙ্গে করেছেন তিন অ্যাসিস্ট। আর কাপ টুর্নামেন্টে তার গোল দুটি। মন্তেরির বিপক্ষে ম্যাচের আগে উরুগুইয়ান স্ট্রাইকার বলেছেন, মন্তেরি শক্তিশালী দল হওয়ায় আমাদের ভুগতে হতে পারে।

মেসিকে ছাড়া খেলতে নেমে নিউইয়র্ক সিটি এফসির বিপক্ষে ১-১ গোলে ড্র করে ইন্টার মায়ামি। এই ড্রয়ের পর ১১ পয়েন্ট নিয়ে ইস্টার্ন কনফারেন্সে দ্বিতীয় স্থানে আছে মেসির দল। তার আগে কনকাকাফ চ্যাম্পিয়নস কাপের শেষ ষোলোয় ন্যাশভিলে এসসিকে দুই লেগ মিলিয়ে ৫-৩ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছিল দ্য হেরনরা।

অন্যদিকে মন্টেরি শেষ ষোলোয় সিনসিনাটিকে ৩-১ অ্যাগ্রিগেটে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে। তবে লিগা এমএক্সে নিজেদের শেষ ম্যাচে তারা গুয়াডারলজারার বিপক্ষে ২-০ গোলে হেরেছে। এই হারের পর ২৮ পয়েন্ট নিয়ে লিগে দ্বিতীয় স্থানে আছে তারা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদেশি শ্রমিকদের জন্য সুখবর দিল কুয়েত
২০২৬ বিশ্বকাপে জার্মানির কোচ নাগেলসমান
বেকারদের জন্য সুখবর
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
X
Fresh