• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১০:৩৫
রোনালদো
ছবি-সংগৃহীত

তিনদিন গেই দুর্দান্ত এক হ্যাটট্রিকে সমালোচকদের স্তব্ধ করে দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ওদিন আল-তাইয়ের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে তিন গোলে দলকে জিতিয়েছিলেন সিআর সেভেন।

এবার তিনদিন যেতে না যেতেই ফের হ্যাটট্রিকের দেখা পেয়েছেন পর্তুগিজ এই মহাতারকা। তার হ্যাটট্রিকে সৌদি প্রো-লিগে আভাকে ৮-০ গোলে বিধ্বস্ত করেছে আল-নাসর।

হ্যাটট্রিকের দিনে দুটি গোলে সহায়তাও করেছেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী এই তারকা। এটি প্রো-লিগের চলতি মৌসুমে তার তৃতীয় হ্যাটট্রিক। এতে প্রো-লিগে ২৯ গোল নিয়ে তালিকার শীর্ষে আছে ৩৯ বছর বয়সী এই ফুটবলার।

মঙ্গলবার (২ এপ্রিল) প্রিন্স সুলতান বিন আব্দুল আজিজ স্পোর্টস সিটি স্টেডিয়ামে ম্যাচের ১১তম মিনিটে ফ্রি-কিক থেকে গোল উৎসবের সূচনা করেন রোনালদো।

এরপর ম্যাচের ২১তম মিনিটে তার চোখ ধাঁধানো ফ্রি-কিকে ব্যবধান বাড়ায় নাসের। পরে ৪২তম মিনিটে লক্ষ্যভেদ করে তিনদিনের মাঝে দ্বিতীয় হ্যাটট্রিক তুলে নেন পর্তুগিজ সুপারস্টার।

এ ছাড়া নাসরের হয়ে জোড়া গোলে করেন আব্দুল আজিজ সাউদ আল আলিওয়া। একবার করে লক্ষ্যভেদ করেন- সাদিও মানে, আব্দুল মাজিদ আল-সুলাইহিম ও আব্দুর রহমান গারিব।

এদিকে আল ওখদুদকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে সৌদি পো-লিগে শীর্ষস্থান মজবুত করেছে আল-হিলাল। দলের পক্ষে একটি করে গোল করেন সালেহ আল-সেহরি, ম্যালকম ও সালেম আল দাওসারি। এতে ২৬ ম্যাচে ৭৪ পয়েন্ট হিলালের। আর ৬২ পয়েন্ট নাসরের।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
হ্যাটট্রিক করে র‌্যাঙ্কিংয়ে ৪৮ ধাপ লাফ ফারিহার
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
ঠাকুরের ফাইফারে ভর করে হ্যাটট্রিক জয় লখনৌয়ের
X
Fresh