• ঢাকা রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
logo

মোস্তাফিজের পরের ম্যাচে খেলা নিয়ে শঙ্কা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১৫:৩০
ফিজ
ছবি- বিসিসিআই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথে হঠাৎ দেশে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। মঙ্গলবার (২ এপ্রিল) রাতে ঢাকায় পা রাখেন তিনি। মূলত আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু যুক্তরাষ্ট্রের ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতে জরুরি ভিত্তিতে দেশে ফিরেছেন তিনি।

এদিকে চলতি আইপিএলে পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেলছেন দ্য ফিজ। আগামী ৫ এপ্রিল চেন্নাই সুপার কিংসের ম্যাচ রয়েছে। রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে তারা। ওই ম্যাচেও নিশ্চয়ই ফিজকে পেতে চাইবে ফ্র্যাঞ্চাইজিটি। কারণ, তাদের হয়ে প্রথম দুই ম্যাচ জয়ে ভূমিকা ছিল এই টাইগার পেসারের।

অন্যদিকে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই দুই দেশের ভিসা পেতে আগামী বৃহস্পতিবার বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটারদের বায়োমেট্রিক হবে। যে তালিকায় নিশ্চিতভাবে রয়েছেন ফিজ।

বিসিবির ক্রিকেট অপারেশনস ইনচার্জ শাহরিয়ার নাফিস গণমাধ্যমকে নিশ্চিত করে বলেছেন, বৃহস্পতিবার স্কোয়াডের (বাংলাদেশ) সম্ভাব্য সব ক্রিকেটারকে থাকতে হবে ভিসা কাজের জন্য।

শুরুতে ধারণা করা হচ্ছিল, পরবর্তী ম্যাচের আগেই ৪ এপ্রিল দলটির সঙ্গে যোগ দেবেন ফিজ। তবে ৫ এপ্রিল হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে তাকে পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। কেননা, কেবলই চট্টগ্রাম টেস্ট শেষ করেছে টাইগাররা। সেখান থেকে দলের সবাই যোগ দেবেন।

এবার ধারণা করা হচ্ছে, পুরো কাজ সুষ্ঠুভাবে শেষ করতে গিয়ে চেন্নাইয়ের পরবর্তী ম্যাচটাই মিস করতে যাচ্ছেন দ্য ফিজ।

হোম ভেন্যুতে চেন্নাইয়ের পরবর্তী ম্যাচ ৮ এপ্রিল। এই ম্যাচে ফিজদের প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচেও টাইগার পেসারকে পাওয়া নিয়ে শঙ্কা আছে। তবে ১৪ এপ্রিলের ম্যাচের আগে নিশ্চিতভাবে ফিজকে পাচ্ছে চেন্নাই, এ নিয়ে কোনো শঙ্কা নেই।

উল্লেখ্য, এবারের আইপিএলে চেন্নাইয়ের হয়ে ৩ ম্যাচ খেলে ৭ উইকেট নিয়েছেন মোস্তাফিজ। ৩ ম্যাচ পর টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারিও তিনি। আইপিএলের উদ্বোধনী ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হন ফিজ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বার্সা-রিয়াল এল ক্লাসিকোসহ টিভিতে আজকের খেলা
ছেলেমেয়েদের খেলাধুলায় আগ্রহী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
নিউজিল্যান্ড-পাকিস্তান ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ইজারা নিয়ে সংঘর্ষের আশঙ্কায় ছাতকে ১৪৪ ধারা জারি 
X
Fresh