• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আইপিএলের কারণে ৯ ক্রিকেটার ছাড়াই পাকিস্তান যাচ্ছে নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১৪:৫৮
নিউজিল্যান্ড
ছবি-এপি

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চলতি মাসেই পাকিস্তান সফর করবে নিউজিল্যান্ড। এই সিরিজের জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এএনজেড)। যেখানে আইপিএলের কারণে নেই মূল দলের ৯ ক্রিকেটার।

চমকে ভরা এই দলে মাইকেল ব্রেসওয়েলকে অধিনায়ক করা হয়েছে। গত মার্চ থেকে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে ছিলেন তিনি। চোটের কারণে খেলা হয়নি ওয়ানডে বিশ্বকাপেও।

অন্যদিকে বিশ্রামে আছেন টিম সাউদি। নিয়মিত ক্রিকেটারদের অনুপস্থিতিতে টম ল্যাথামও ছুটি নিয়েছেন। দ্বিতীয় সন্তানের অপেক্ষায় আছেন এই ক্রিকেটার।

চলতি বছরে প্রথমবার ডাক পেয়েছেন জিমি নিশাম। অবশ্য কেন্দ্রীয় চুক্তিতে নেই তিনি। প্রথমবারের মতো ডাক পেয়েছেন উইল ও’রুর্ক ও টিম রবিনসন। অভিজ্ঞ ইশ সোধি, টিম সাইফার্টরাও আছেন।

এই সিরিজ নিয়ে নির্বাচক স্যাম ওয়েলস বলেছেন, মাইকেল অনেক দিন মাঠের বাইরে ছিল, আবার তাকে ফিরতে দেখা রোমাঞ্চকর। সবাই তার নেতৃত্বের প্রশংসা করে, ওয়েলিংটন, নিউজিল্যান্ড এ, নিউজিল্যান্ড একাদশকে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা আছে তার, যেটা পাকিস্তানে দলকে নেতৃত্ব দিতে কাজে আসবে।

উল্লেখ্য, রাওয়ালপিন্ডিতে শুরু হচ্ছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের প্রথম ম্যাচটি হবে ১৮ এপ্রিল।

পাকিস্তান সফরের নিউজিল্যান্ড স্কোয়াড : মাইকেল ব্রেসওয়েল, ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন, জ্যাকব ডাফি, ডিন ফক্সক্রফট, বেন লিস্টার, কোল ম্যাককোনকি, অ্যাডাম মিলনে, জিমি নিশাম, উইল ও’রুর্ক, টিম রবিনসন, বেন সিয়ার্স, টিম সাইফার্ট, ইশ সোধি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফাইনালে ওঠার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে হায়দরাবাদ
প্লে-অফে বৃষ্টি হলে আইপিএলের ফাইনালে যাবে কারা?
বৃষ্টিতে কপাল পুড়লো রাজস্থানের, কলকাতার সঙ্গী হায়দ্রাবাদ
সাত ওভারের ম্যাচে রাজস্থানকে ব্যাটিংয়ে পাঠালো কলকাতা
X
Fresh