• ঢাকা রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
logo

সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ মার্চ ২০২৪, ১৫:০০
টেস্ট
ছবি- বিসিবি

দীর্ঘদিন পর বাংলাদেশের মাটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলছে শ্রীলঙ্কা। টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের পর দুই ম্যাচের টেস্ট সিরিজে লঙ্কানদের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। সিলেট টেস্টে ভরাডুবির পর বাংলাদেশের সামনে এবার ঘুরে দাঁড়ানোর মিশন।

আগামী ৩০ মার্চ থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গড়াবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি। এবার এই ম্যাচের জন্য টিকিটের মূল্যতালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চট্টগ্রামেও সর্বনিম্ন ১০০ টাকার বিনিময়ে টেস্ট ম্যাচটি দেখা যাবে। স্টেডিয়ামের ওয়েস্টার্ন স্ট্যান্ডের জন্য টিকিটের এই মূল্য নির্ধারণ করেছে বিসিবি।

অন্যদিকে দর্শকদের সর্বোচ্চ গুনতে হবে এক হাজার টাকা, রুফটপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে এই অর্থ খরচ করতে হবে দর্শকদের।

২০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ড টিকিট পাবেন দর্শকরা। ৩০০ টাকায় ক্লাব হাউজ এবং ৫০০ টাকায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিট কেটে খেলার দেখার সুযোগ থাকছে দর্শকদের সামনে।

ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত সাগরিকা টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

এ ছাড়া জাতীয় পরিচয়পত্র ও সচল একটি মোবাইল নম্বর ব্যবহার করে যে কেউই অনলাইনে টিকিট কিনতে পারবেন। একটি অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ দুটি টিকিট কেনা যাবে। আর অনলাইনে টিকিট কেনার পর কালেকশন বুথ থেকে তা সংগ্রহ করা যাবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৬০০ মিটার দৌড়ে যেমন করলেন টাইগাররা
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড চূড়ান্ত, বিমানের টিকিট পাচ্ছেন যারা 
থালাপতি বিজয়ের ‘হুইসেল পোডু’ গানে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
‘শেষমেশ’, যে গল্প কাঁদিয়েছে দর্শকদের
X
Fresh