• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

শান্তর অধিনায়কত্ব নিয়ে যা বললেন সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ মার্চ ২০২৪, ১৩:৫৯
শান্ত-সাকিব
ছবি-সংগৃহীত

মাসখানেক আগেই বাংলাদেশ দলের সব ফরম্যাটের নেতৃত্ব থেকে সরে দাঁড়ান সাকিব আল হাসান। এরপর সবকিছু বিবেচনায় নাজমুল হোসেন শান্তর কাঁধে আগামী এক বছরের জন্য লাল-সবুজের অধিনায়কত্ব দেয় দেশের ক্রিকেটের নিয়ন্তা সংস্থা-বিসিবি।

দায়িত্ব পেয়েই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতেছেন তিনি। তবে শান্তর নেতৃত্বেই টি-টোয়েন্টি সিরিজের সঙ্গে সিলেট টেস্টে হেরেছে চণ্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। সেখানে সাকিবের কাছে শান্তর অধিনায়কত্ব নিয়ে জানতে চাওয়া হয়। জবাবে সাবেক এই দলপতির মন্তব্য, সবার সাপোর্ট পেলে অসাধারণ লিডার হয়ে উঠবেন শান্ত।

সাকিবের ভাষ্যমতে, খুবই আর্লি স্টেজ, কিন্তু আমি সিউর বিসিবি ওকে (শান্ত) লং টার্মের কথা চিন্তা করেই দিয়েছে এবং ওর (শান্ত) শুরুটা খুবই ভালো হয়েছে, কিছু রেজাল্ট ওর পক্ষে এসেছে; যেটা ওকে সাহায্য করবে আরও বড় হতে। সবার সাপোর্ট থাকলে আমার ধারণা ও অসাধারণ একজন লিডার হবে।

এদিকে লঙ্কানদের বিপক্ষে চট্টগ্রামে টেস্ট দিয়ে প্রায় এক বছর পর এই ফরম্যাটে ফিরছেন সাকিব। সবকিছু ঠিকঠাক থাকলেও আজই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা আছে বিশ্বসেরা এই অলরাউন্ডারের। এর আগে, ডিপিএলে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে ব্যাটে-বলে দারুণ প্রত্যাবর্তনের গল্প লিখেছেন সাকিব।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে প্রশান্তি দেবে তেঁতুল গুড়ের শরবত
শান্ত-বিজয়দের বীরত্বে ডিপিএলের শিরোপা আবাহনীর
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
X
Fresh