• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ওয়াকারের ইনজুরিতে দুশ্চিন্তায় সিটি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মার্চ ২০২৪, ১০:১৬
কাইল ওয়াকার
ছবি-ম্যানসিটি

ব্রাজিলের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে বাধ্য হন ইংলিশ ডিফেন্ডার কাইল ওয়াকার। হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে ম্যাচের ২০তম মিনিটে মাঠ ছাড়েন ওয়াকার।

এদিকে আর্সেনালের বিপক্ষে প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচকে সামনে রেখে ওয়াকারের ইনজুরিতে দুশ্চিন্তায় ম্যানচেস্টার সিটি। আগামী রোববার ইত্তিহাদ স্টেডিয়ামে আর্সেনালের মোকাবিলা করবে সিটি। লিভারপুলের সঙ্গে এই দুটি ক্লাবই প্রিমিয়ার লিগে শিরোপার অন্যতম দাবিদার হয়ে উঠেছে।

ব্রাজিলের বিপক্ষে পরাজয়ের পর ইংলিশ ম্যানেজার গ্যারেথ সাউথগেট জানিয়েছিলেন, আমি এখনও জানি না, ইনজুরির মাত্রা কতটুকু। ওয়াকার খুব একটা ইনজুরিতে পড়েন না। যে কারণে সে নিজেও বুঝতে পারছে না, ইনজুরি গুরুতর কি না। আগামী কয়েক দিনে এ ব্যাপারে স্পষ্টভাবে বোঝা যাবে।

উল্লেখ্য, ব্রাজিলের বিপক্ষে অধিনায়কের আর্মব্যান্ড পড়ে মাঠে নেমেছিলেন ওয়াকার। কিন্তু ম্যাচের ২০তম মিনিটে মাঠ ছাড়েন তিনি। ভিনিসিয়াস জুনিয়রের একটি শট লাইনের উপর থেকে ক্লিয়ার করতে গিয়ে ইনজুরিতে পড়েন এই ডিফেন্ডার। রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড ভিনির শটটি জর্ডান পিকফোর্ডকে পরাস্ত করলেও শেষ মুহূর্তে ওয়াকার তার জালে প্রবেশ করতে দেয়নি।

এরপরই ৩৩ বছর বয়সী ওয়াকারের বাঁ-পায়ে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়। ইংল্যান্ডের মেডিকেল টিমের তৎপরতায় আরও আট মিনিট মাঠে ছিলেন ওয়াকার। কিন্তু এরপর আর খেলা সম্ভব হয়নি। ওয়াকারের পরিবর্তে ওই সময় মাঠে নামেন অ্যাস্টন ভিলা ডিফেন্ডার এরজি কোনসা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইসরায়েলবিরোধী বিক্ষোভ, স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়
শুভর সেঞ্চুরিতে রূপগঞ্জ টাইগার্সের সহজ জয়
তাপমাত্রা কমাতে হিট অফিসারের নতুন উদ্যোগ
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
X
Fresh