• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পিসিবির কাছে ক্ষমা চাইলেন হারিস রউফ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ মার্চ ২০২৪, ১৯:৫০
হারিস রউফ
ছবি-এপি

অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজে খেলতে অনিহা প্রকাশ করেছিলেন হারিস রাউফ। যার ফলে চলতি বছরের কেন্দ্রীয় চুক্তি থেকেও এই পেসারকে ছাঁটাই করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। অবশেষে ভুল স্বীকার করে লিখিত ক্ষমা চেয়েছেন এই ডানহাতি পেসার।

রোববার (২৪ মার্চ) এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেছেন পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি। তাই কেন্দ্রীয় চুক্তিতে নিজের স্থানও ফিরে পেয়েছেন তিনি।

পিসিবি প্রধান বলেন, তার লিখিত (রউফ) উত্তর পাওয়ার পর বোর্ড তাকে কেন্দ্রীয় চুক্তিতে পুনরায় অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে। আমরা হারিস রউফের ফিটনেস নিয়ে চিন্তিত ছিলাম। কারণ, তিনি পিএসএলে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েছে। আমাদের তার সঠিক নেওয়া প্রয়োজন।

গত ডিসেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলেছিল পাকিস্তান। ওই সিরিজে খেলতে নিজের অপরাগতার কথা জানান হারিস। জাতীয় দলের খেলা বাদ দিয়ে অস্ট্রেলিয়ার ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বিগ ব্যাগ লিগে খেলতে যান এই গতি তারকা। পরে হারিসের বিষয়ে কঠোর হয় পিসিবি।

জাতীয় দলের খেলা বাদ দিয়ে ব্যক্তিগত লাভে বিদেশি ফ্র্যাঞ্চাইজিতে খেলার প্রতি ঝোঁক কমাতে সে সময় আর কয়েকজন পাকিস্তানি ক্রিকেটারের এনওসি (ছাড়পত্র) বাতিল করে দেয় পিসিবি। যার অন্যতম ছিলেন হারিস রউফ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
থাইল্যান্ডের সঙ্গে ৫ সমঝোতা ও চুক্তি সই
‘চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তি’
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই 
বাংলাদেশ-কাতারের মধ্যে ১১ চুক্তি-সমঝোতার সম্ভাবনা
X
Fresh