• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীর সামনে ঢাকার রানের পাহাড়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ নভেম্বর ২০১৭, ১৩:৪৯

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের ১৯তম ম্যাচে রাজশাহী কিংসকে ২০২ রানের বড় টার্গেট দিয়েছে ঢাকা ডায়নামাইটস।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আজ শনিবার দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে দল দুটি।

এদিন টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি।

ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে দ্রুত ৫৩ রান তুলে নেন ঢাাকার ওপেনার শহীদ আফ্রিদি ও এভিন লুইস। ৮ বলে ব্যক্তিগত ১৫ রান করে মেহেদি হাসান মিরাজের বলে আউট হন আফ্রিদি।

মিরাজের দ্বিতীয় শিকার হন ১৩ রান করা জহুরুল ইসলাম অমি। অন্যপ্রান্তে রাজশাহীর বোলারদের শায়েস্তা করতে থাকেন ওপেনার লুইস । তুলে নেন অর্ধ শতক। দশম ওভারে দলীয় ৯৯ রানে ব্যক্তিগত ৬৫ রানে থামে তার ইনিংস। রাজশাহীর তরুণ পেসার হোসেন আলীর বলে আউট হবার আগে ১০টি চার ও একটি ছক্কা হাঁকান তিনি।

পরের ওভারের প্রথম বলেই ফিরে যান ব্যাটসম্যান নাদিফ চৌধুরী। ছয় রান করে স্পিনার হাবিবুর রহমানের বলে স্ট্যাম্পিং হন তিনি। এদিকে লঙ্কান গ্রেট কুমার সাঙ্গাকারা ও সাকিব আল হাসান ২৫ রানের জুটি গড়েন। দলীয় ১২৪ রানে ১১ রান করে ফেরেন অধিনায়ক সাকিব।

শেষ দিকে সাঙ্গাকারা ২২ বলে ২৮ রান করে ফিরে যান। তবে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দানব কাইরন পোলার্ড ঝড় তুলেন। তার তাণ্ডবে নির্ধারিত ২০ ওভারে ২০১ রান সংগ্রহ করে ঢাকা। ২৫ বলে ৫২ রান করে অপরাজিত ছিলেন পোলার্ড। তিনটি ছয় ও পাঁচটি চারে ইনিংসটি সাজান তিনি।

ঢাকা ডায়নামাইটস

শহীদ আফ্রিদি, এভিন লুইস, কুমার সাঙ্গাকারা, কাইরন পোলার্ড, সাকিব আল হাসান (অধিনায়ক), জহুরুল ইসলাম অমি, মোসাদ্দেক হোসেন, সুনীল নারাইন, আবু হায়দার রনি, নাদিফ চৌধুরী ও সাদ্দাম হোসেন।

রাজশাহী কিংস

মুমিনুল হক, রনি তালুকদার, জাকির হোসেন, মুশফিকুর রহিম, সামিত প্যাটেল, জেমস ফ্রাঙ্কলিন, ড্যারেন স্যামি, মেহেদী হাসান মিরাজ, ফরহাদ রেজা, হাবিবুর রহমান ও হোসেন আলী।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh