• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কুয়েতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের অভ্যর্থনায় সিক্ত জামালরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ মার্চ ২০২৪, ২১:৩১
বাংলাদেশ
ছবি-সংগৃহীত

ফিলিস্তিনের বিপক্ষে বিশ্বকাপে বাছাইয়ের ম্যাচ খেলতে কুয়েতে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। দেশটিতে পা দেওয়ার পর ভিন্ন মুহূর্তের স্বাক্ষী হয়েছে বাংলাদেশ ফুটবল দল। জামাল-তপুদের দেখতে কুয়েতে বসবাসরত বাংলাদেশি প্রবাসীরা বিমানবন্দরে হাজির হন। এ সময় বাংলাদেশ দলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় তারা।

রোববার (১৭ মার্চ) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় সৌদি আরব থেকে কুয়েতের উদ্দেশে রওনা দিয়েছিলেন জামাল ভূঁইয়ারা। এরপর সময় বিকেল ৬ টার দিকে কুয়েতে পৌঁছেছে বাংলাদেশ দল।

বাংলাদেশ বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের যৌথ ম্যাচ খেলতে কুয়েত গেছে। ২১ মার্চ কুয়েতে ফিলিস্তিনের বিপক্ষে খেলবে বাংলাদেশ দল। মূলত যুদ্ধ পরিস্থিতির জন্য ফিলিস্তিনের হোম ম্যাচ কুয়েতে হবে। ফিলিস্তিনের বিপক্ষে ফিরতি ম্যাচ ২৬ মার্চ ঢাকায় কিংস অ্যারেনায়।

আগে গতকাল রাত থেকেই কুয়েতের ভিসা প্রাপ্তি নিয়ে ছিল জটিলতা। মধ্যপ্রাচ্যের দেশগুলোর ফুটবল ফেডারেশনই সফরকারী দেশের ভিসার কাজ সম্পন্ন করে থাকে। সেই মোতাবেক বাফুফে বাংলাদেশ দলের তালিকা অনেক আগেই কুয়েত ফুটবল ফেডারেশনকে পাঠিয়েছে। তারপরেও বাংলাদেশকে অপেক্ষা করতে হয়েছিল ফ্লাইট ধরার আহমুহূর্ত পর্যন্ত।

উল্লেখ্য, এএফসি-ফিফা ম্যাচের ৭২ ঘন্টা আগে সফরকারী দলের ব্যয় বহন করে। সেই হিসেবে আজ ও আগামীকাল কুয়েতে অবস্থানের ব্যয় বাফুফেকেই বহন করতে হবে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি সিনেমার মস্কো জয় 
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৭ এপ্রিল)
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
X
Fresh