• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

অবশেষে তামিমের সঙ্গে বৈঠক করেছে বিসিবি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ মার্চ ২০২৪, ১৩:৫১
তামিম ইকবাল
ছবি-সংগৃহীত

বিপিএল শেষ হলেও নিশ্চিত হয়নি তামিম ইকবালের জাতীয় দলের ভবিষ্যৎ। বিপিএলের মধ্যেই দেশ সেরা এই ওপেনারের ব্যাটারের সঙ্গে বসার কথা থাকলেও সময় বের করতে ব্যর্থ হয় বিসিবি। অবশেষে তামিমের সঙ্গে কথা বলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রোববার (১০ ফেব্রুয়ারি) তামিম ইকবালে সঙ্গে বৈঠক করেছে বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস এবং এনায়েত হোসেন সিরাজ। এই তথ্য নিশ্চিত করেছেন জালাল ইউনুস নিজেই।

এই বিষয়ে জালাল বলেন, আলাপ আলোচনা হয়েছে। এখন বিষয়গুলো আমরা সভাপতি সাহেবের (পাপন) কাছে জানাব। আলাপ করার পরে তারপর আমরা একটা বক্তব্য দেবো। তার (তামিম) প্ল্যান আমরা শুনেছি, এবার সভাপতিকে জানিয়ে আলাপ শেষে আমরা বিস্তারিত জানাতে পারবো।

বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার পর এবারের বিপিএলে চমক দেখিয়েছেন তামিম ইকবাল। টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহক এবং টুর্নামেন্ট সেরার পুরস্কারও উঠেছে এই ড্যাশিং ওপেনারের হাতে।

বিপিএল শেষে তামিম জানিয়েছিলেন তাকে দলে ফেরাতে হলে অনেক কিছু পরিবর্তন করতে হবে। যদি তার সঙ্গে বিসিবি একমত হয় তাহলেই জাতীয় দলে ফিরবেন তিনি।

চলতি বছরে ছয়টি ওয়ানডে ম্যাচ খেলার কথা রয়েছে বাংলাদেশের। যার মধ্যে তিনটি এই মাসেই শ্রীলঙ্কার বিপক্ষে এবং পরে রয়েছে আরও তিনটি ম্যাচ। যে কারণে ওয়ানডেতে চলতি বছর তামিম ইকবাল নাও ফিরতে পারেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক
খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে বেদম পিটুনি, ভিডিও ভাইরাল
টানা তাপপ্রবাহ: অবশেষে ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস
কর্মীদের সঙ্গে যেমন আচরণ করতে বলেছেন রাসুল (সা.)
X
Fresh