• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ড্রয়ে শেষ লিভারপুল-ম্যানসিটি মহারণ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ মার্চ ২০২৪, ০৬:৫৩
ড্রয়ে শেষ লিভারপুল-ম্যানসিটি মহারণ
ছবি : সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের আজকের ম্যাচটি ২ দলের কাছেই বেশ গুরুত্বপূর্ণ ছিল। কারণ, যে দলই জয় পাবে সে দলই উঠে যাবে পয়েন্ট টেবিলের শীর্ষে। তবে এমনটি হয়নি। অ্যানফিল্ডে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে লিভারপুল ও ম্যান সিটি। যার ফলে শীর্ষস্থানে উঠে এসেছে আর্সেনাল। লিভারপুল ও ম্যান সিটির ড্রয়ে আদতে লাভ হয়েছে আর্সেনালেরই।

ঘরের মাঠ অ্যানফিল্ডে পেপ গার্দিওলার শিষ্যদের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। ফলে একদিন আগে আর্সেনাল যে শীর্ষে উঠে এসেছিল, সেখান থেকে আর সরে আসতে হয়নি গানারদের। শীর্ষেই রইলো তারা।

যদিও লিভারপুল আর আর্সেনালের পয়েন্ট সমান, ২৮ ম্যাচে ৬৪ করে। তবে গোল ব্যবধানে এগিয়ে আর্সেনাল। সমান ম্যাচে ম্যানসিটির পয়েন্ট ৬৩। লিগের এখনও ১০টি করে ম্যাচ বাকি। তবে এখন থেকেই প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে চলবে অন্য রকম এক লড়াই।

কে কাকে ছাড়িয়ে যেতে পারেন, সে চেষ্টাই চলবে একের পর এক।

লিভারপুলের মাঠে ম্যাচের ২৩তম মিনিটেই এগিয়ে যায় ম্যানসিটি। জন স্টোনস গোল করে এগিয়ে দেন গার্দিওলার দলকে। প্রথমার্ধে কোনো গোল দিতে পারেনি লিভারপুল।

দ্বিতীয়ার্ধের প্রথম দিকেই গোলটি শোধ করে দেয় অল রেডরা। আর্জেন্টাইন তারকা অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার পেনাল্টি শট থেকে গোলটি করেন। এরপর আর কেউ কারো জালে বল জড়াতে পারেনি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh