• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ব্যাটিং র‌্যাঙ্কিংয়ে বড় লাফ গ্রিনের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ মার্চ ২০২৪, ১৬:২৬
ক্যামরুন গ্রিন
ছবি-সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়েলিংটন টেস্টের প্রথম ইনিংসে ১৭৪ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে বড় পুঁজি পেতে সাহায্য করেন ক্যামরুন গ্রিন। এই ইনিংসে ভর করে ব্যাটিং র‌্যাঙ্কিংয়ে বড় লাফ দিয়েছেন তিনি। আইসিসির সাপ্তাহিক হালনাগাদে টেস্ট ব্যাটারদের তালিকায় ২২ ধাপ এগিয়েছেন গ্রিন।

টেস্টে ব্যাটিং র‌্যাঙ্কিংয়ে ২৩তম অবস্থানে রয়েছেন এই অজি ব্যাটার। নিউজিল্যান্ডের বিপক্ষে চারে নেমে ১৭৪ রানের ইনিংস অপরাজিত ইনিংস খেলার পাশাপাশি শেষ জুটিতে হ্যাজেলউডকে নিয়ে ১১৬ রানের জুটিতে রেকর্ডও গড়েন অজি ব্যাটার। ম্যাচটিতে ১৭২ রানের জয় পায় অস্ট্রেলিয়া।

কিউইদের বিপক্ষে ব্যাট হাতে ব্যর্থ থাকা স্টিভেন স্মিথ পিছিয়েছেন এক ধাপ। তার অবনতিতে এক ধাপ এগিয়ে দুইয়ে রয়েছেন জো রুট। তবে ভালো ফর্ম না করেও রেটিং পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষেই রয়েছেন কেন উইলিয়ামসন।

এ ছাড়াও ওয়েলিংটন টেস্টে ১০ উইকেট নেওয়া নাথান লায়ন দুই ধাপ এগিয়ে ষষ্ঠ স্থানে উঠে এসেছেন। এক ধাপ এগিয়ে হ্যাজেলউড চারে। পাঁচে আছেন অস্ট্রেলিয়া অধিনায়ক প্যাট কামিন্স। তালিকার শীর্ষস্থান ধরে রেখেছেন ভারতের জাসপ্রিত বুমরাহ। দুই নম্বরে তার সতীর্থ রবিচন্দ্রন অশ্বিন, তিনে দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফ্রেজারের বিধ্বংসী ব্যাটিংয়ে ভর করে দিল্লির রান পাহাড়
গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান
টস হেরে ব্যাটিংয়ে কলকাতা
জয়ের খোঁজে টস জিতে ব্যাটিংয়ে বেঙ্গালুরু
X
Fresh