• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিপিএলে অংশ নিতে আগ্রহী নোয়াখালীসহ ৪ দল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ মার্চ ২০২৪, ১৫:৪৮
বাংলাদেশ
ছবি-সংগৃহীত

জমজমাট ফাইনালের মধ্য দিয়ে পর্দা নেমেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের। নানান ঘটনা প্রবাহ শেষে অধরা শিরোপার স্বাদ পেয়েছে ফরচুন বরিশাল।

এদিকে নামিদামি বিদেশি ক্রিকেটার, উন্নত সম্প্রচার ব্যবস্থা, দর্শক উপস্থিতি; সব মিলিয়ে এবারের বিপিএল ছিল দুর্দান্ত।

জমজমাট এই টুর্নামেন্টে আরও ৪ দল অংশ নিতে আগ্রহ প্রকাশ করেছে। তবে আন্তর্জাতিক ব্যস্ততায় নতুন দল যোগ করার সম্ভাবনা খুবই কম বলে জানিয়েছেন বিপিএলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক। তার দাবি, বর্তমান ৭টি দলের কেউ সরে দাঁড়ালে এই চারটি দলের যেকোনো একটি শট পেতে পারে।

বিপিএলের সদস্য সচিবের ভাষ্য, বিপিএলে অংশগ্রহণের জন্য ইতোমধ্যেই আরও চার দল আবেদন করেছে। যদিও আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ত সূচির কারণে নতুন করে দল বাড়ানোর সম্ভাবনা খুবই কম। বর্তমান সাত ফ্র্যাঞ্চাইজির কেউ সরে দাঁড়ালে সেক্ষেত্রে ওই চার দলের কারো সুযোগ মিলতে পারে।

তিনি যোগ করেন, ‘দল বাড়ানোটা খুব কঠিন। আমাদের কাছে ইতোমধ্যেই রাজশাহী, ময়মনসিংহ, নোয়াখালী, গাজীপুর আবেদন করে রেখেছে। বর্তমানের কোনো দল যদি না থাকে তাহলে তাদের পরিবর্তে আমরা ওই দলগুলোর কাউকে আনতে পারি। আগামী বিপিএলেই যে আমরা আরেকটা দল বাড়াবো সেটা চ্যালেঞ্জিং।’

ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘আমাদের সবচেয়ে বড় চ্যালেঞ্জ সময় বের করা। জাতীয় দলের খেলার পর যে সময়টা বাকি থাকে সেই সময়টুকুর মধ্যেই আমাদেরকে বিপিএল আয়োজন করতে হয়। একটা দল বাড়ানো মানে প্রায় দশটা দিন আরও অতিরিক্ত লাগে।’

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলেমেয়েদের খেলাধুলায় আগ্রহী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
নোয়াখালীতে আগুনে পুড়ল ৭ দোকান
চিকিৎসকদের প্রশিক্ষণে সহায়তা করতে আগ্রহী ডব্লিউএইচও
X
Fresh