• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

জামালের অভিযোগে আর্জেন্টিনার ক্লাবকে ফিফার নোটিশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ মার্চ ২০২৪, ১৬:৫৪
জামাল ভূঁইয়া
ছবি-সংগৃহীত

গত বছর শেখ রাসেলের সঙ্গে অনেকটা লুকিয়ে আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল দেপোর্তিভো সোল দে মায়োর সঙ্গে চুক্তি করেছিলেন জামাল ভূঁইয়া। প্রথম বাংলাদেশি ফুটবলারকে আর্জেন্টাইন দল বরণ করেছিল মহাসমারোহে। তবে এবার সেই ক্লাবের বিরুদ্ধেই ফিফার কাছে অভিযোগ জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

আর্জেন্টিনার ক্লাবে যোগ দিয়ে বেশি সুবিধা করতে পারেননি জামাল ভূঁইয়া। গত বছর আগস্টে যোগ দিয়ে নভেম্বরেই সম্পর্ক ছিন্ন করেছেন বাংলাদেশ অধিনায়ক। এবার বিপিএলের দ্বিতীয় লেগে খেলবেন আবাহনীর হয়ে। আকাশি-নীলদের সঙ্গে চুক্তি করেই ফিফার কাছে নালিশ করেছে সোল দে মায়োর বিরুদ্ধে।

সোল দে মায়োর সঙ্গে জামালের চুক্তি ছিল দেড় মৌসুমের। দলটির হয়ে এরই মধ্যে আধা মৌসুম খেলেছেন জামাল। চুক্তি অনুযায়ী প্রতি মাসে ১২ হাজার ডলার পাওয়ার কথা ছিল বাংলাদেশ অধিনায়কের। ফিফার কাছে জামাল যে নোটিশ পাঠিয়েছেন, তাতে বলা আছে সোল দে মায়োর কাছ থেকে এক মাসেরও পারিশ্রমিক পাননি তিনি!

জামালের আবেদনে সোল দে মায়োকে নোটিশ পাঠিয়েছে ফিফা। বাংলাদেশ অধিনায়ক বিষয়টি নিয়ে শুধু এতটুকুই বললেন, এটি কেবলই এক অভিযোগ।’

আবাহনীর হয়ে চুক্তি করলেও জামালের মাঠে নামা নিয়ে ঝামেলা আছে। আন্তর্জাতিক ছাড়পত্র না পাওয়া পর্যন্ত আকাশী-নীল জার্সিধারিদের হয়ে খেলতে পারবেন না তিনি।

আর্জেন্টিনা ক্লাব থেকে নিজেই যেহেতু সম্পর্ক ছিন্ন করেছেন। সেক্ষেত্রে তা পাওয়া সহজ নাও হতে পারে। তবে ফিফার হস্তক্ষেপে সেটি দ্রুত পাওয়ার সুযোগ রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে বাসচাপায় নারী নিহত
শুভর সেঞ্চুরিতে রূপগঞ্জ টাইগার্সের সহজ জয়
ইউরোর আগে নিষিদ্ধ হতে পারে স্পেনের ফুটবল!
কোপা আমেরিকার আগে আর্জেন্টিনা শিবিরে বড় দুঃসংবাদ
X
Fresh