• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

বেইলি রোড ট্র্যাজেডির জন্য বিপিএলে এক মিনিট নীরবতা

ক্রীড়া প্রতিবেদক , আরটিভি নিউজ

  ০১ মার্চ ২০২৪, ১৮:৪০
বিপিএল ২০২৪
ছবি : সংগৃহীত

বিপিএলের দশম আসরের ফাইনালে বরিশালের মুখোমুখি হয়েছে বরিশাল ও কুমিল্লা। এই ম্যাচের শুরু আগে বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুনে পুড়ে নিহত ব্যক্তিদের প্রতি শোক প্রকাশ করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন সবাই।

শুক্রবার (১ মার্চ) ফাইনালে টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে বরিশাল। এদিন মাঠে নামার আগে ৬ টা ২৫ মিনিটে বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুনে পুড়ে নিহত ব্যক্তিদের প্রতি শোক প্রকাশ করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন সবাই।

গতকাল বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটে বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্ট ভবনে আগুন লাগে। মাত্র দুই ঘণ্টায় ভয়াবহ এই অগ্নিকাণ্ডে প্রাণ গেছে ৪৩ জনের। আজ শুক্রবার সর্বশেষ পাওয়া তথ্যানুসারে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জনে।

চার বছর পর পর আসে লিপ ইয়ার বা অধিবর্ষ। ফেব্রুয়ারি মাসের ২৯ তারিখ সে হিসেবে বিশেষ এক দিন। এমন দিনকে স্মরণীয় করে রাখতে প্রিয়জনদের নিয়ে অনেকেই গিয়েছিলেন রাজধানীর নাম করা রেস্টুরেন্টটিতে। কে জানতো, প্রিয়জনদের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্ত নিমিষেই রূপ নেবে বিষাদে!

মুখরোচক সব খাবারের রেস্তোরাঁয় ঠাসা ভবনটিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। যত সময় যাচ্ছে, লাশের সারি যেন আরও দীর্ঘ হচ্ছে। হাসপাতালগুলোতে স্বজনদের মাতমে হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশের ইতিহাসে হিটস্ট্রোকে একদিনে ১৭ মৃত্যুর রেকর্ড
‘দুজনের ঠোঁট তো একইরকম’
ভাসানটেকে বিস্ফোরণ: একে একে পরিবারের ৬ জনেরই মৃত্যু  
‘ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বন্ধ হচ্ছে মোটরসাইকেল’
X
Fresh