• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

জমকালো আয়োজনে বাংলাদেশ জাতীয় দলের নতুন জার্সি উন্মোচন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৫৯
বাংলাদেশ
ছবি-সংগৃহীত

গত ১৬ ফেব্রুয়ারি নতুন স্পন্সর হিসেবে বিসিবির সঙ্গে চুক্তি করে রবি। জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে উন্মোচন করা হলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন জার্সি। যেখানে জার্সিতে নতুন স্পন্সরের নাম রবি।

আগামী ৪ মার্চ শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ। এ সিরিজ থেকেই নতুন জার্সি পরে খেলতে নামবে লাল সবুজের প্রতিনিধিরা। এ ছাড়া নারী দল এবং অনূর্ধ্ব দলের জার্সির স্পন্সরও রবি।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি অব বসুন্ধরাতে বাংলাদেশ জাতীয় দলের তিন ফরম্যাটের নতুন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, নারী ক্রিকেট দলের অন্যতম সেরা তারকা নাহিদা আক্তার, মারুফা আক্তারসহ অনূর্ধ্ব দলের ক্রিকেটারদের উপস্থিতিতে নতুন জার্সি উন্মোচন করা হয়েছে।

দ্বিতীয় দফায় রবির সঙ্গে ২০২৭ সালের জুলাই পর্যন্ত চুক্তি করেছে বিসিবি। এই সময়ে চুক্তি অনুসারে রবি বছরে ৫০ কোটি টাকা প্রদান করবে বিসিবিকে। তবে চুক্তির শর্ত অনুযায়ী, রবির প্রতিদ্বন্দ্বী কোনো টেলিকম সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করতে পারবেন না ক্রিকেটাররা।

তবে আগেই হয়ে যাওয়া চুক্তিগুলোর ক্ষেত্রে এই নিয়ম শিথিল রেখেছে রবি। অর্থাৎ আগেই হয়ে যাওয়া চুক্তিগুলোর মেয়াদ শেষ হওয়া পর্যন্ত চলবে। সাকিব আল হাসানের সঙ্গে চুক্তি আছে গ্রামীণ ফোনের সঙ্গে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৮ এপ্রিল)
বিকেলে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ
বাংলাদেশসহ ৬ দেশে পেঁয়াজ রপ্তানি করবে ভারত
পরমব্রত-পিয়ার জীবনে নতুন অতিথি
X
Fresh