• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

হামজার বাংলাদেশের হয়ে খেলা নিয়ে যা জানালেন কোচ কাবরেরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১৪
কাবরেরা-হামজা
ছবি-সংগৃহীত

কয়েকদিন আগেই জানা গিয়েছিল সৌদি আরবে কন্ডিশনিং ক্যাম্পে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেওয়ার কথা হামজার। তবে আসলেও ২৬ বছর বয়সী এই মিডফিল্ডার বাংলাদেশের হয়ে খেলবেন কিনা তা পরিষ্কার করেনি বাফুফে। কিন্তু লাল-সবুজের জার্সিতে হামজার খেলা নিয়ে আশাবাদী বাংলাদেশ জাতীয় ফুটবল দলের স্প্যানিশ কোচ হাভিয়ের কাবরেরা।

মার্চে ফিলিস্তিনের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। এর আগে সৌদি আরবে অনুশীলন ক্যাম্প করবে কাবরেরার শিষ্যরা। সে লক্ষ্যে শনিবার (২ মার্চ) ঢাকা ত্যাগ করবে তারা।

তাই বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বাফুফে ভবনে এই সফর সংক্রান্ত সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়। যেখানে কাবরেরাকে হামজার প্রসঙ্গে জিজ্ঞাস করা হলে তিনি বলেন, আমার মনে হয়, আমরা হামজাকে নিয়ে ইতিবাচক হতেই পারি। তবে এ ব্যাপারে বাফুফে আরও ভালো করে বলতে পারবে।

‘মার্চ বা জুনের উইন্ডোতে হামজা বাংলাদেশের হয়ে খেলতে পারবে কি না, সেটি হয়তো অপ্রাসঙ্গিক। কিন্তু এটা বলাই যায়, হামজা বাংলাদেশের হয়ে খেলবে। শিগগিরই হামজার ব্যাপারটি বাস্তব হয়ে যাবে।’

সম্প্রতি জাতীয় দল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও বাফুফের সহসভাপতি কাজী নাবিল আহমেদও হামজার ব্যাপারে ইতিবাচক মন্তব্য করেছিলেন। তিনি জানিয়েছিলেন হামজার সঙ্গে বাফুফে কথাবার্তা বলছে। নাবিল দাবি করেছিলেন, হামজা বাংলাদেশের হয়ে খেলতে আগ্রহী, এ ব্যাপারে দুই পক্ষের কথাবার্তাও অনেক দূর এগিয়েছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপের আগে নতুন কোচ পেল পাকিস্তান
বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল
বার্সেলোনার ম্যাচসহ টিভিতে আজকের খেলা
রাত ১১টার পর চায়ের দোকান বন্ধ করার নির্দেশ
X
Fresh