• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

একশত টাকায় মাঠে বসে দেখা যাবে বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:১৯
বিপিএল ২০২৪
ছবি : সংগৃহীত

চলমান বিপিএলে এক টিকিটে দুটি করে ম্যাচ দেখার সুযোগ পেয়েছিল দর্শকরা। তাই টিকিটের মূল্যও একটু বেশি ছিল। তাই দ্বিতীয় কোয়ালিফাইয়ারের দিন একটি ম্যাচ হওয়ায় টিকিটের দাম কমিয়েছে বিসিবি।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে বিপিএলের দ্বিতীয় কোয়ালিফাইয়ারের ম্যাচের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে নকআউট পর্বের প্রথম দিনের ম্যাচের তুলনায় কমানো হয়েছে টিকিটের দাম।

দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচে সাধারণ গ্যালারি অর্থাৎ সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ১০০ টাকা, যা আগে ছিল ৩০০টাকা। উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ২০০ টাকা যার পর্বের মূল্য ছিল ৫০০ টাকা।

গ্র্যান্ডস্ট্যান্ড টিকিটের মূল্য মূল্য ধরা হয়েছে ১ হাজার ৫০০ টাকা, যা আগে ছিল ২৫০০ টাকা। এ ছাড়াও ক্লাব হাউজ ৪০০ টাকা ও ভিআইপি স্ট্যান্ডের প্রবেশ মূল্য ৮০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আগামী ২৮ ফেব্রুয়ারি মিরপুরে অনুষ্ঠিত হবে চলমান বিপিএলের দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচ। ম্যাচের আগের দিনে সকাল ৯টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মিরপুরের ইনডোরে এবং শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নং গেট থেকে টিকিট নিতে পারবে দর্শকরা।


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (৫ মে)
জিম্বাবুয়ের বিপক্ষে টানা দ্বিতীয় জয়ে চোখ টাইগারদের
মাত্র ৩২ হাজার টাকা খরচ করলেই থাকা যাবে শ্রীদেবীর বাড়িতে!
প্রেমের ফাঁদে ফেলে ৩৫ লাখ টাকা চাঁদা, গ্রেপ্তার ৭
X
Fresh