• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

‘তামিম কেন হুট করে অবসর নিলো আমি জানি না’

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২১
তামিম-হাথুরুসিংহে
ছবি-সংগৃহীত

গত বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছিলেন তামিম ইকবাল খান। তাকে দল থেকে বাদ দেওয়ার অন্যতম নায়ক ভাবা হয় কোচ হাথুরুসিংহেকে। তবে এসবের পেছনের কারণ কিংবা ঘটনার কিছুই জানেন না এমন মন্তব্য করেছে টাইগার হেড কোচ।

চলমান বিপিএলের প্লে-অফে খেলছে তামিমের ফরচুন বরিশাল। ফ্র্যাঞ্চাইজি এই টুর্নামেন্টে তাকে দেখা গেলেও জাতীয় দলের জার্সিতে তামিমের ভবিষ্যৎ এখনও অজানা। বিপিএল শেষে তামিম ইকবালের সঙ্গে বসার কথা রয়েছে বিসিবির।

তবে তার আগেই তামিম ইকবালকে নিয়ে কথা বলেছেন কোচ চান্ডিকা হাথুরুসিংহে। গত সেপ্টেম্বরে আফগানিস্তানের সিরিজের মাঝ পথে ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন তামিম ইকবাল। এই বিষয়ে জানতে চাইলে হাথুরুসিংহে বলেন, কোন ঘটনা? আমি জানতে চাই। আমি এর আগে কখনো এই বিষয়ে শুনিনি। সত্য বলতে, আমি আজ পর্যন্ত জানি না সে কেনো অমন সিদ্ধান্ত নিয়েছিল।

কিন্তু তামিম অবসর নেওয়ার পর এখনও পর্যন্ত তার সঙ্গে কথা বলেন তিনি লঙ্কান হেড মাস্টার। তিনি বলেন, সে অবসর নিয়েছে এবং সেটি এমন একটি পর্যায় যেখানে আমরা কিছুই করতে পারি না। এরপর আমার মনোযোগ রয়েছে দলের দিকে। আপনি জানেন, আমি সবসময় এই কথা বলেছি, দলের চেয়ে কোনো ব্যক্তিই বড় নয়।

বিপিএল শেষে লঙ্কানদের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। তাই ছুটি শেষে ঢাকায় ফিরেছেন শান্ত-মিরাজদের হেড কোচ হাথুরুসিংহে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্রিকেটারদের ব্যক্তিগত পারফরম্যান্সকে মূল্যায়ন করতে বিসিবির নতুন উদ্যোগ
‘টি-টোয়েন্টিতে বড় দল, ছোট দল বলতে কিছু নেই’
এলপিএলের নিলামে নাম দিলেন তামিমসহ যেসব ক্রিকেটার
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
X
Fresh