• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

মুশফিকের ব্যাটে ভর করে বরিশালের বড় পুঁজি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২৮
বরিশাল
ছবি- সংগৃহীত

বিপিএলের ৩৫তম ম্যাচে ফরচুন বরিশালের মুখোমুখি হয়েছে সিলেট স্ট্রাইকার্স। কোয়ালিফায়ার নিশ্চিত করার লড়াইয়ে সিলেটকে ১৮৪ রানের বড় লক্ষ্য ছুঁড়ে দিয়েছে বরিশাল।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে আহমেদ শেহজাদের সঙ্গে ইনিংস গোড়াপত্তনে নামেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। ভালো শুরুর ইঙ্গিত দিলেও দলীয় ২৩ রানের মাথায় ফেরেন পাকস্তানি ওপেনার। ১১ বলে ১৭ রানে তানজিমের শিকার হয়ে বিদায় নেন শেহজাদ।

এর কিছু সময় পর তামিমও সাজঘরে ফেরেন। তানজিমের দ্বিতীয় শিকার হয়ে ফেরার আগে ৩ বাউন্ডারিতে ১৮ বলে ১৯ রানের ইনিংস সাজান টাইগার এই ওপেনার।

এরপর সৌম্য সরকারকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন কাইল মেয়ার্স। তবে হ্যারি টেক্টরের বলে মাত্র ৮ রানেই ইতি ঘটে সৌম্যর ইনিংসের। দারুণ ক্যাচ লুফে নিয়ে সৌম্যকে প্যাভিলিয়নের পথ দেখান তানজিম।

চতুর্থ উইকেট জুটিতে মুশফিকুর রহিম ও কাইল মেয়ার্সের ব্যাটে বাড়তে থাকে বরিশালের রানের চাকা। দুজনে মিলে গড়েন ৮৪ রানের অবিচ্ছিন্ন জুটি।

এরপর সমান তিনটি করে চার-ছক্কায় ৩১ বলে ৪৮ রান করে বিদায় নেন মেয়ার্স। অন্যপ্রান্তে ঠিকই ফিফটির দেখা পান মুশি। তবে ব্যক্তিগত ৫০ পেরিয়ে তিনিও প্যাভিলিয়নের পথ ধরেন। সাজঘরে ফেরার আগে তিনটি করে চার-ছক্কায় ৫২ রানের ইনিংস সাজান উইকেটকিপার এই ব্যাটার।

শেষদিকে মিরাজের ১৫ ও রিয়াদের অপরাজিত ১২ রানে ভর করে ৬ উইকেটে ১৮৩ রানের সংগ্রহ পায় বরিশাল।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ত্রাস মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা নেসার প্রতিনিধিদলের
গৌরনদীতে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ৩
জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত
প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
X
Fresh