• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বিপিএল মাতাতে আসছেন রমিজ রাজা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:০৬
রমিজ রাজা
ছবি- সংগৃহীত

বিশ্ব জুড়ে ধারাভাষ্যকার হিসেবে খ্যাতি রয়েছে পাকিস্তানের কিংবদন্তি রমিজ রাজার। গত বিশ্বকাপের ধারাভাষ্য প্যানেল থেকে বাদ পড়েছিলেন তিনি। কিন্তু এবার বিপিএল মাতাতে আসছেন এই বিশ্বকাপজয়ী সাবেক তারকা ক্রিকেটার।

চলমান বিপিএল শুরুর আগেই রমিজ রাজার আসার কথা জানিয়েছিল বিসিবি। তবে বিপিএলে ঢাকার দুই পর্ব এবং সিলেট পর্বের পরেও দেখা যায়নি তাকে। এই নিয়ে ব্যাপক পরিমাণের প্রশ্নও উঠেছিল।

কারণ, আগামী ১৭ ফেব্রুয়ারি পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগ পিএসএল শুরু হতে যাওয়ায় তাকে পাওয়া নিয়ে ছিল সন্দেহ। তবে সব বাঁধা পেরিয়ে রমিজ রাজা আসছেন বিপিএলের ম্যাচে কণ্ঠ দিতে। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে এক পোস্ট করে এই তথ্য নিশ্চিত করেন রমিজ নিজেই।

পোস্টে তিনি লিখেছেন, পিএসএলে ফিরে আসার শুভকামনা জানানোয় সবাইকে ধন্যবাদ। আমি অভিভূত। আমি ইতোমধ্যে বিপিএলের সাথে চুক্তি করে ফেলেছি, তাই পিএসএলে যোগ দিব রাওয়ালপিন্ডির শেষ পর্বে। আশা করছি দারুণ একটা টুর্নামেন্ট হবে।

আগামী ১ মার্চ অনুষ্ঠিত হবে বিপিএলের ফাইনাল । পিএসএলের রাওয়ালপিন্ডি পর্ব শুরু হবে ২ মার্চ। সেখান থেকে পিএসএলে ধারাভাষ্য দিবেন তিনি।

বিপিএলে ধারাভাষ্য দেওয়া আরেক পাকিস্তানি আমির সোহেলও আছেন পিএসএলে, যদিও তিনি কবে নাগাদ বাংলাদেশ ছাড়বেন বা পিএসএলে যোগ দেবেন তা জানা যায়নি।

পিএসএলের তারকাখচিত ধারাভাষ্য প্যানেলে আরও আছেন ওয়াকার ইউনিস, সানা মির, বাজিদ খান, ইয়ান বিশপ, মাইকেল ক্লার্ক, ডেনি মরিসন, সাইমন ডুল, মার্ক বাউচার, ডমিনিক কর্ক, মাইক হেয়সমেনের মতো নামীদামী ধারাভাষ্যকাররা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
বাংলাদেশ সিরিজের জন্য আইপিএল ছাড়ছেন রাজা!
বাজারে আসছে রাজা চার্লসের প্রতিকৃতি সম্বলিত নতুন ব্যাংক নোট
আমিরকে জাতীয় দলে দেখতে চান না রমিজ রাজা
X
Fresh