• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

কোহলিকে নিয়ে ভুল তথ্য, ক্ষমা চাইলেন ডি ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১৯
কোহলি
ছবি- সংগৃহীত

সপ্তাহ খানেক আগেই দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটার এবি ডি ভিলিয়ার্স জানিয়েছিলেন, দ্বিতীয় সন্তানের অপেক্ষায় আছেন বিরাট কোহলি-আনুশকা শর্মা দম্পতি।

এর আগে, কোহলি কিংবা তার কাছের কেউই এই বিষয়ে কোনো কথা বলেননি। তবে প্রোটিয়া এই কিংবদন্তির কথায় অনেকেই বিষয়টি বিশ্বাস করেছিলেন। কিন্তু পাঁচ দিন ব্যবধানেই সুর পাল্টেছেন দক্ষিণ আফ্রিকার সাবেক এই ক্রিকেটার।

এবার ডি ভিলিয়ার্স নিজেই জানিয়েছেন, বিরাট কোহলির দ্বিতীয় সন্তান প্রসঙ্গে যে খবরটি দিয়েছিলেন, সেটি ভুল ছিল।

সাবেক এই প্রোটিয়া ক্রিকেটারের মন্তব্য, কোহলির জীবনে কী ঘটছে, তার কিছুই জানেন না তিনি।

ডি ভিলিয়ার্সের ভাষ্য, পরিবারই সবার আগে, যেটা আমি সেদিন ইউটিউবেই বলেছি। তবে একই সময়ে আমি ভয়ানক একটা ভুলও করেছি। এমন একটা ভুল তথ্য দিয়েছি, যেটা আদৌ সত্য নয়।

সাবেক প্রোটিয়া এই অধিনায়ক যোগ করেন, কোহলির পরিবারের জন্য যেটা ভালো হয়, সেটাই সবার আগে। কেউ জানে না সেখানে কী ঘটছে। আমি শুধু ওর জন্য শুভকামনাই জানাতে পারি। ওর ছুটি নেওয়ার কারণ যেটাই হোক, সে আরও ভালোভাবে ফিরবে বলে আমি আশা করছি।

মূলত ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুটি থেকে কোহলি বিরতি নেওয়ার পরই গুঞ্জনের শুরুটা হয়েছিল। সে সময়ে খেলতে না চাওয়ার কারণ হিসেবে ব্যক্তিগত সমস্যার কথা উল্লেখ করেছিলেন তিনি। এরপর প্রোটিয়া দলপতির মন্তব্যে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিয়েছিলেন কোহলির ভক্ত-সমর্থকরা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্মান্তরিত হওয়ার ঘোষণা, একদিন পরই ক্ষমা চাইলেন অভিনেত্রী
হায়দ্রাবাদকে বিধ্বস্ত করে ছয় ম্যাচ পর জয়ে ফিরলো বেঙ্গালুরু
কলকাতাকে হারাতে জার্সি বদল কোহলিদের
বিশ্বকাপে ওপেনিংয়ে রোহিতের সঙ্গী কোহলি!
X
Fresh