• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

পুত্রবধূর বিরুদ্ধে জাদেজার বাবার বিস্ফোরক মন্তব্য

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫২
জাদেজা
ছবি- সংগৃহীত

বর্তমান সময়ে ভারতীয় ক্রিকেট দলের অন্যতম আস্থার নাম রবীন্দ্র জাদেজা। ম্যান ইন ব্লুদের হয়ে তিন ফরম্যাটেই গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছেন এই অলরাউন্ডার। তবে সম্প্রতি জাদেজার বাবার দেওয়া এক সাক্ষাৎকার নিয়ে নানান আলোচনা-সমালোচনা চলছে। ভারতীয় এক সংবাদমাধ্যমে ছেলে এবং পুত্রবধূর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছেন জাদেজার বাবা।

গুজরাটি এক সংবাদমাধ্যমে জাদেজার বাবার দাবি, দীর্ঘদিন ধরেই তাদের মাঝে সম্পর্ক নেই।

সাক্ষাৎকারে জাদেজার বাবা অনিরুদ্ধসিন জাদেজার ভাষ্য, সত্যি কথা শুনতে চান? আমার সঙ্গে রবীন্দ্র এবং রিভাবার (জাদেজার স্ত্রী) কোনো সম্পর্ক নেই। আমি ওদের ফোন করি না, ওরাও করে না। বিয়ের দুই-তিন মাস পর থেকেই সমস্যা শুরু হয়। জামনগরে আমি একাই থাকি। রবীন্দ্র এবং রিভাবা আলাদা বাড়িতে থাকে। একই শহরেও থেকেও দেখা হয় না। আমি জানি না রবীন্দ্রর ওপর তার স্ত্রী কী জাদু করেছে!

অনিরুদ্ধসিন যোগ করেন, জাদেজার সঙ্গে রিভাবার বিয়ের দুই-তিন মাসের মধ্যেই এসব সমস্যার সূত্রপাত। ও এখন আলাদা এক বাড়িতে থাকে। একই শহরে থাকলেও আমাদের দেখা হয় না। ও (জাদেজা) যে আমার ছেলে, এটাই এখন আমার সবচেয়ে বড় যন্ত্রণার জায়গা। ওকে বিয়ে না দিলেই ভালো হতো। রবীন্দ্র ক্রিকেটার না হলে আরও ভালো হতো। তাহলে আমাদের জীবন অনেক সহজ হতো।

এদিকে বাবার এমন অভিযোগের পর জাদেজা নিজেও বিষয়টি নিয়ে মুখ খুলেছেন। পুরো বিষয়টিকে বানোয়াট ও সাজানো বলেও উল্লেখ্য করেছেন ভারতীয় এই অলরাউন্ডার।

জাদেজার মন্তব্য, স্ত্রী রিভাবার চরিত্র কলুষিত করতেই এমন তথ্য ছড়ানো হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে (এক্স) গুজরাটি ভাষায় ভারতীয় এই অলরাউন্ডারের ভাষ্য, এটা একটা সাজানো সাক্ষাৎকার। এটাকে গুরুত্ব দেওয়ার কোনো কারণ নেই। ওই সাক্ষাৎকারে যা বলা হয়েছে, সেগুলোর কোনো মানেই হয় না। সব মিথ্যা। এক পক্ষের বক্তব্য নেওয়া হয়েছে। আমি সবকিছু অস্বীকার করছি। আমার স্ত্রীয়ের চরিত্র কলুষিত করার চেষ্টা করা হয়েছে। আমারও অনেক কথা বলার আছে। কিন্তু সেগুলো প্রকাশ্যে বলা ঠিক নয় বলেই আমি মনে করি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিপিএল নিয়ে সাকিবের বিস্ফোরক মন্তব্যকে ‘দুষ্টুমি’ বলছেন পাপন
নারীবাদীদের নিয়ে অভিনেত্রী রিচার বিস্ফোরক মন্তব্য
বাইডেনের ‘জেনোফোবিক’ মন্তব্যে জাপান-ভারতের প্রতিবাদ 
নেটিজেনদের মন্তব্যের কড়া জবাব দিলেন স্বস্তিকা
X
Fresh