• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রংপুরকে নিয়ে যে বার্তা দিলেন বাবর আজম

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫১
বাবর আজম
ছবি- সংগৃহীত

চলমান বিপিএলের বাবর আজমের সঙ্গে সরাসরি চুক্তি করেছিল রংপুর রাইডার্স। আর তার যোগ্য প্রতিদানও দিয়েছেন এই পাকিস্তানি তারকা ব্যাটার। রংপুরের হয়ে ছয় ম্যাচ খেলে সর্বোচ্চ রান সংগ্রহক তিনি। তবে এখনেই শেষ হচ্ছে বিপিএলের দশম আসরের বাবর আজম অধ্যায়। পিএসএল খেলতে দেশে ফিরতে হচ্ছে এই ডান হাতি ব্যাটারকে।

দেশে ফেরার আগে রংপুরকে শুভকামনা জানিয়েছেন বাবর। এক বার্তায় বাবর বলেন, রংপুর রাইডার্সের প্রতিটি সদস্যের সঙ্গে আমার দারুণ সময় কেটেছে। যে ভালোবাসা ও সমর্থক আমি পেয়েছি, তার জন্য কৃতজ্ঞ।

‘দলের সবাই নিঃস্বার্থভাবে পুরো টুর্নামেন্ট জুড়ে খেলছে। এটাই এখনও পর্যন্ত বড় পার্থক্য গড়ে দিয়েছে। কোচিং স্টাফ, সাপোর্ট স্টাফদের অনেক অনেক ধন্যবাদ, সকলের চেষ্টা প্রশংসনীয়।’

দলের চ্যাম্পিয়ন হওয়ায় যেন লক্ষ্য হয় সেটির ব্যাপারেও বলেছেন এই পাকিস্তানি সুপার স্টার।। তিনি বলেন, এখন আমাদের মূল লক্ষ্য মনোযোগ ঠিক রাখা এবং শিরোপা ঘরে নিয়ে আসা। ভাইদের সামনের ম্যাচগুলোর জন্য শুভকামনা। আমি আশাবাদী সামনে আমাদের সুদিন রয়েছে। ’

বিপিএলের দশম আসরে ৬ ম্যাচ খেলা বাবর প্রায় প্রতি ম্যাচেই রান পেয়েছেন। দুই অর্ধশতকে ৫০-এর ওপর গড়ে ২৫১ রান করে এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। রংপুরকেও শীর্ষে রেখে গেছেন বাবর। ৭ ম্যাচে ৫ জয় নিয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের এক নম্বরে অবস্থান করছে রংপুর রাইডার্স।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এলপিজি সিলিন্ডার ব্যবহারে মন্ত্রণালয়ের যেসব সতর্কবার্তা
তাপমাত্রা নিয়ে আবহাওয়া অধিদপ্তরের নতুন বার্তা
আরও তিনদিন ‘হিট অ্যালার্ট’
ইতিহাস গড়লেন বাঁধন
X
Fresh