• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

জয়ের পথে হাঁটছে জুনিয়র টাইগাররা

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪৫
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ
ছবি- সংগৃহীত

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে পাকিস্তানের বিপক্ষে লড়াই করছে বাংলাদেশ। প্রথমে ব্যাট করে জুনিয়র টাইগারদের ১৫৬ রানের লক্ষ্য দিয়েছে দ্য গ্রিন ম্যানরা।

শনিবার (৩ ফেব্রুয়ারি) টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় বাংলাদেশ। ব্যাটিংয়ে নেমে ১৫৫ রানেরই গুটিয়ে যায় পাকিস্তান। এতে ১৫৬ রানের লক্ষ্য পায় শিবলি-রাব্বিরা। সেমিতে উঠতে ৩৯ ওভারের মধ্যে এই লক্ষ্য ভেদ করতে হবে টাইগারদের।

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ভালো শুরু করে দুই টাইগার ওপেনার আশিকুর রহমান শিবলি ও জিশান আলম। তবে ইনিংস বড় করতে পারেনি কেউই। ১২ বলে ১৯ রান করে জিশান আউট হলে, ১১ বলে ৪ রান করে তাকে সঙ্গ দেন শিবলি।

এরপর আরিফুলকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন মোহাম্মদ রিজওয়ান। তবে ইনিংস বড় করতে পারেনি এই ডান হাতি ব্যাটারও। ২০ বলে ৩০ রান করে কট আউট হন তিনি। এতে দলীয় ৪৭ রানে তিন উইকেট হারিয়ে চাপে পড়ে টাইগাররা।

তবে আহরার আমিনকে সঙ্গে নিয়ে টাইগার শিবিরে হাল ধরেন আরিফুল ইসলাম। তবে ইনিংস বড় করতে পারেনি আমিন। ২৩ বলে ১১ রান করে সাজঘরে ফেরেন এই বাঁহাতি ব্যাটার। আমিনের বিদায়ের পর পিচে বেশিক্ষণ টিকতে পারেননি আরিফুলও। ২০ বলে ১৪ রান করে পয়েন্টে ক্যাচ আউট হন এই ডান হাতি ব্যাটার।

এই প্রতিবেদন খেলা পর্যন্ত ২৮ ওভারে ৬ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১২০ রান। মাহফুজুর রহমান রাবিব ১২ ও শিহাব জেমস ২৫ রানে ব্যাট করছেন।


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের
বিশ্বকাপের আগে নতুন কোচ পেল পাকিস্তান
বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল
তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন
X
Fresh