• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

শেষের ঝড়ে খুলনার চ্যালেঞ্জিং পুঁজি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১০
বরিশাল
ছবি- সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে সিলেট পর্বের শেষ ম্যাচে ফরচুন বরিশালের বিপক্ষে ৮৮ রানেই ৭ উইকেট হারায় খুলনা। তাই দলটির ১০০ রান পার করা নিয়েও শঙ্কা ছিল। তবে শেষের ঝড়ে খুলনাকে শক্তিশালী পুঁজি এনে দিয়েছেন দুই পাকিস্তানি ফাহিম আশরাফ ও মোহাম্মদ নাওয়াজ।

শনিবার (৩ ফেব্রুয়ারি) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বরিশালের নিয়ন্ত্রিত বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৫৬ রান তুলেছে খুলনা।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে বেশ ভালো শুরু পেয়েছিল খুলনা। তবে ১৩ বলে ১২ রানে থাকা অধিনায়ক বিজয়কে উইকেটে থিতু হতে দেননি আকিফ জাভেদ। পাকিস্তানি পেসারের ফুল লেংথের ডেলিভারি মিস করে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। এরপর রান আউট হয়ে মাত্র ২ রানে সাজঘরের পথ ধরেন হাবিবুর রহমান সোহান।

এরপর শোয়েবের টসড-আপ ডেলিভারিতে এলবিডব্লিউ'র ফাঁদে পড়েন একপ্রান্ত আগলে রেখে খেলা ইমন। এতে ২৪ বলে ৩৩ রানে শেষ হয়েছে ইমনের ইনিংসের। এরপর আফিফকেও ফেরান মেহেদী হাসান মিরাজ।

মাহমুদুল হাসান জয়কে বেশিক্ষণ টিকতে দেননি তাইজুল। বাঁহাতি এই স্পিনারের ঘূর্ণিতে ১৩ রানেই প্যাভিলিয়নে ফেরেন জয়। পরের ওভারে দাসুন শানাকাকে বোল্ড করেছেন তাইজুল।

প্রতিরোধ গড়তে ব্যর্থ হন নাহিদুলও। মোহাম্মদ ইমরান জুনিয়রের লেংথ বলে মাত্র ৫ রানেই বোল্ড হন তিনি।

শেষ দিকে দুই পাকিস্তানি মোহাম্মদ নাওয়াজ ও ফাহিম আশরাফ বাড়িয়েছেন খুলনার পুঁজি। তাদের ব্যাটে ভর করে লড়াইয়ের পুঁজি নিশ্চিত করে দলটি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশসহ ৬ দেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিল ভারত 
প্রথম বাংলাদেশি রেফারি হিসেবে মাসফিয়ার ইতিহাস
আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নিলেন রেড ক্রিসেন্টের নবনিযুক্ত চেয়ারম্যান
৫ বলে ওভার!
X
Fresh