• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লা বোলিং তোপে একশর আগেই অলআউট চট্টগ্রাম

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৩৪
বিপিএল ২০২৪
ছবি- সংগৃহীত

চলমান বিপিএলের চার ম্যাচ খেলে মাত্র দুটিতে জয় পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। পঞ্চম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে প্রথমে ব্যাটিংয়ে পাঠিয়ে রীতিমতো বিধ্বস্ত করেছে কুমিল্লা। চট্টগ্রামকে ৭২ রানে অলআউট করেছে লিটন দাসের দল। জয়ের জন্য তাদের দরকার ৭৩ রান।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় কুমিল্লা। প্রথমে ব্যাটিংয়ে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে চট্টগ্রাম। দলীয় ৫৮ রানেরই সাত উইকেট হারিয়ে বসে বন্দরনগরীর দলটি।

ইনিংসের দ্বিতীয় বলেই সাজঘরে ফেরেন তানজিদ হাসান তামিম। ইনিংস বড় করতে পারেনি আরেক ওপেনার টম আভিষ্কা ফার্নান্দো। ৯ বলে ৭ রান করেন তিনি। টম ব্রুস রান তোলার চেষ্টা করলেও অপর প্রান্ত থেকে উইকেট হারাতে থাকে বাকিরা।

শাহাদাত হাসান দিপু (৯), সৈকত আলি (০), নাজিবুল্লাহ জাদরান (১১), শুভাগত হোম (৭) এবং জিয়াউর রহমান আউট হন শূন্য রানে। কুমিল্লার দাপুটে বোলিংয়ের কাছে নিজেকে ধরে রাখতে পারেননি ব্রুসও। ২০ বলে ২৭ রান করে আউট হন তিনি।

শেষ দিকে আল-আমিন ও বিলাল খান শূন্য রানে আউট হলে ২১ বল হাতে থাকতেই মাত্র ৭২ রানে অলআউট হয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে ২২ বলে ৭ রান করে অপরাজিত থাকেন নাহিদুজ্জামান।

কুমিল্লার ভিক্টোরিয়ান্সের হয়ে সর্বোচ্চ চার উইকেট শিকার করেন তানভীর ইসলাম। আলিস আল ইসলাম দুই উইকেট নেন। এ ছাড়াও রায়মোন রাইফার, আমির জামাল ও মোস্তাফিজুর রহমান একটি করে উইকেট শিকার করেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের দ্বিতীয় দিন, হল ছাড়ছেন শিক্ষার্থীরা
কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, মানছেন না শিক্ষার্থীরা
৯ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা, মূলহোতা গ্রেপ্তার
অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয়
X
Fresh